পাবনার ভাঙ্গুড়ায় পূজা মণ্ডপ পাহারায় পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : , আপডেট করা হয়েছে : 10-10-2024

পাবনার ভাঙ্গুড়ায় পূজা মণ্ডপ পাহারায় পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশের মধ্যদিয়ে গতকাল বুধবার (৯ অক্টোবর) ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শুরু হয়েছে বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। 

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজাকে উৎসবমুখর করতে মণ্ডপে মণ্ডপে পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা দায়িত্ব পালন করছেন বলে মন্তব্য করেছেন পাবনার ভাঙ্গুড়া পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. সুজন আহমেদ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

এ উৎসবকে নির্বিঘ্ন করতে ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত প্রত্যেক দিনই পৌরসভার প্রতিটি পূজা মণ্ডপের পাহারায় আছেন পৌর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

সুজন আহমেদ বলেন, আসন্ন দুর্গোৎসব ঘিরে দেশকে অস্থিতিশীল করতে আওয়ামী লীগ পূজা মণ্ডপে হামলা-ভাঙচুর করতে পারে। এটি প্রতিহত করতে বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে প্রতিটি পূজা মণ্ডপভিত্তিক কমিটি গঠন করা হয়েছে।

পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইয়ামিন খান'র সার্বিক দিকনির্দেশনায় দুর্গোৎসব শান্তিপূর্ণ করতে এ কমিটি গঠন করা হয়েছে। কোথাও কোনো আশঙ্কা দেখা দিলে সেটি সনাতন ধর্মাবলম্বী, পূজা উদযাপন কমিটি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতায় প্রতিরোধ করা হবে বলে মন্তব্য করেন সুজন আহমেদ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]