প্রেমিকের সাথে বিয়ে দিতে রাজি হওয়ায় পরিবারের ১৩ জনকে বিষ খাইয়ে মারলো তরুণী!


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 08-10-2024

প্রেমিকের সাথে বিয়ে দিতে রাজি হওয়ায় পরিবারের ১৩ জনকে বিষ খাইয়ে মারলো তরুণী!

প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় ক্ষোভে পরিবারের ১৩ জন সদস্যকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে পাকিস্তানের এক তরুণীর বিরুদ্ধে। খুনের অভিযোগে রবিবার ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সিন্ধ প্রদেশে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি খৈরপুরের কাছে হাইবাত খান ব্রোহি গ্রামের। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, তরুণীর সঙ্গে এক যুবকের দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল। বাড়িতে তা জানাজানি হতেই ঝামেলা শুরু হয়। তরুণী বাড়িতে স্পষ্ট জানিয়ে দেন, বিয়ে করলে প্রেমিককেই করবেন। কিন্তু তাঁর সেই দাবি মানতে চায়নি পরিবার।

তরুণীও বেঁকে বসেন। ফলে একটা টানাপড়েন শুরু হয়। তাই নিজের পছন্দের পাত্রকে বিয়ে করতে পরিবারের সদস্যদের সকলকে হত্যার পরিকল্পনা করে তরুণী। তদন্তকারী এক আধিকারিক জানান, পরিবারের সদস্যদের এমন ভাবে খুন করার পরিকল্পনা করেন যাতে তাঁর নাম কোনও ভাবেই না জড়ায়। কিন্তু শেষরক্ষা হল না।

তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেন ওই তরুণী। সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন পরিবারের ১৩ জন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৩ জনেরই মৃত্যু হয় । ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, বিষক্রিয়ায় সকলের মৃত্যু হয়েছে। পুলিশ জানতে পারে প্রেমিকের সঙ্গে বিয়ে নিয়ে পরিবারের সঙ্গে ঝামেলা চলছিল তরুণীর। ফলে সন্দেহের বশে তরুণী এবং তাঁর প্রেমিককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তখনই জেরায় খুনের কথা স্বীকার করেন তরুণী। প্রেমিককে সঙ্গে নিয়ে এ কাজ করেছেন বলেও পুলিশের কাছে দাবি করেছেন তরুণী। রবিবার তরুণী এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করে পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]