চট্টগ্রামে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিল-সহ মাদক কারবারী তারেক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক : , আপডেট করা হয়েছে : 05-10-2024

চট্টগ্রামে বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিল-সহ মাদক কারবারী তারেক গ্রেফতার

চট্টগ্রামে ৪৭ কেজি গাঁজা এবং ৯৯ বোতল ফেনসিডিল-সহ তারেক নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন মিয়াখান নগর অসি মিয়া রোডের হোসেন আলী কলোনীতে মাদকদ্রব্য গাড়ি থেকে নামিয়ে মজুদ করছে।

এমন তথ্যের ভিত্তিতে গত (৪ অক্টোবর) সোয়া ১০টায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে হোসেন আলী কলোনীর একটি বাসা হতে আসামি মোঃ তারেক (৩০), সে ফেনী জেলার ছাগলনাইয়া থানার পূর্ব ছাগলনাইয়া গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে। 

আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে আসামির নিজ হাতে বের করে দেওয়া মতে দুটি চটের বস্তার ভিতর হতে ৪৭ কেজি গাঁজা ও একটি প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর হতে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার এবং আসামির দেখানো মতে মাদক পরিবহনে ব্যবহৃত একটি হলুদ রং এর পিকআপ জব্দ সহ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট তা অধিক মূল্যে বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে চট্টগ্রাম মহানগরী পুলিশের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]