দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 30-09-2024

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। আগামী ৮ অক্টোবর এই সম্মানে ভূষিত হতে চলেছেন মিঠুন চক্রবর্তী।‌ ভারতীয় সিনেমার সবচেয়ে বড় সম্মান দাদা সাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভারতীয় সিনেমায় বিপুল অবদানের জন্য মিঠুন চক্রবর্তীকে দাদাসাহেব ফালকে সম্মান দেওয়ার সিদ্ধান্ত নিলেন নির্বাচকরা।

বিখ্যাত চিত্র পরিচালক মৃণাল সেনের হাত ধরে শুরু হয়েছিল মিঠুনের কেরিয়ার। প্রথম ছবি 'মৃগয়া'-তে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন। এরপরও দু'বার জাতীয় পুরস্কার পেয়েছেন মিঠুন চক্রবর্তী।

আগামী ৮ ই অক্টোবর ৭০ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে এ সম্মান প্রদান করা হবে মিঠুন চক্রবর্তীকে। ৭০ তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মিঠুন চক্রবর্তী এই পুরস্কার তুলে দেওয়া হবে।

সম্প্রতি নিজের এক্স হ্যান্ডেলে মিঠুন চক্রবর্তীর পুরস্কার পাওয়ার কথা জানালেন কেন্দ্রীয় ইনফরমেশন এবং ব্রডকাস্টিং মন্ত্রী তথা রেলমন্ত্রী অশ্বিনী‌ বৈষ্ণব। টুইটে তিনি লেখেন, ' কিংবদন্তি অভিনেতা মিঠুন চক্রবর্তীকে ভারতীয় চলচ্চিত্রে তাঁর আইকনিক অবদানের জন্য পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে দাদাসাহেব ফালকে বাছাই জুরি। আগামী ৮ অক্টোবর ৭০তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে তাঁর হাতে এই পুরস্কার তুলে দেওয়া হবে। এই টুইটের পরই খুশির হাওয়া ছড়িয়ে পড়েছে বিনোজন জগতে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]