মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের নেতাকে হত্যায় ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ


মোহনপুর প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 28-09-2024

মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের নেতাকে হত্যায় ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজশাহী মোহনপুর উপজেলায় স্বেচ্ছাসেবক দলের আয়োজনে স্বেচ্ছাসেবক দলের নেতাকে আওয়ামীলীগ কর্মীর হাসুয়ার কোপে নিহত হওয়ায় ফাঁসির দাবিতে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত (২৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকালে  মোহনপুর উপজেলার ধূরইল ইউনিয়নের ৯ নং ওর্য়াড পালশা গ্রামের স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সাদ্দাম হোসেনকে আওয়ামীলীগ কর্মীর হাসুয়ার কোপে নিহত হয়।

২৮শে সেপ্টেম্বর শনিবার বিকালে বিএনপির দলীয় কার্যালয় থেকে ফাঁসির দাবিতে এক বিক্ষোভ মিছিল বের হয়ে রাজশাহী টু নঁওগা মহাসড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মাসুদ রানার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুব-আর-রশিদ। 

বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদুর রহমান লিটন,সদস্য সচিব শাহারিয়ার আলম বিপুল, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল, সদস্য সচিব বাচ্চু রহমান,আব্দুল কাদের মোল্লা, অধ্যাপক কাজিম উদ্দিন সরকার।

এই সময় আরও উপস্থিত ছিলেন কৃষক দলের আহবায়ক গোলাম মোস্তফা বাবলু, শ্রমিক দলের আহবায়ক মোজাম্মেল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র আহবায়ক আরেফিন কনক, যুগ্ম আহবায়ক রাইসুল ইসলাম রাসেল, মাহাফুজুর রহমান শিমুল, শফিকুল ইসলাম জীবন, ছাত্র দলের আহবায়ক আব্দুর রাজ্জাক, সদস্য সচিব মাহামুদুর হাসান রুবেল, যুবনেতা আব্দুর রহিম সহ উপজেলা, ইউনিয়ন, ওর্য়াড পর্যায়ে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বক্ততারা বলেন আওয়ামীলীগ ঘাপটি মেরে খুন জখম করে যাচ্ছে এবং তারা মনে করছে হত্যা করে তাদের নেত্রী শেখ হাসিনাকে দেশে নিয়ে আসবে।এটা কখনোই হবে না,এই হত্যা কান্ডের ফাঁসির দাবি জানানো হয়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]