রণবীরের সঙ্গে ঘনিষ্ট দৃশ্য নিয়ে যা বললেন তৃপ্তি


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 26-09-2024

রণবীরের সঙ্গে ঘনিষ্ট দৃশ্য নিয়ে যা বললেন তৃপ্তি

সন্দীপ রেড্ডি ভাঙ্গার 'অ্যানিম্যাল' মুক্তির পর কয়েক মাস কেটে গেলেও এই ছবি নিয়ে বিতর্কের শেষ হচ্ছে না। কারণ অনেকের মতে ছবিতে নারীবিদ্বেষ এবং উগ্র পুরুষতন্ত্রের চিত্র ফুটে উঠেছে। ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় তৃপ্তি দিমরি সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন। অভিনেত্রী সম্প্রতি 'ইন্ডিয়া টুডে মুম্বই কনক্লেভ ২০২৪'-এ যোগ দিয়েছিলেন।

সেখানে তিনি ছবিটির বিষয়ে নানা কথা বলেছিলেন। পাশাপাশি তাঁর চরিত্র 'জোয়া'কে নিয়েও তাঁর মত জানিয়েছিলেন। তাঁর মতে 'জোয়া' সাহসী এবং নির্দোষ।

আড্ডায় তৃপ্তি বলেন, 'একজন অভিনেতা হিসেবে এমন কিছু করা জরুরি যা আপনাকে ধাক্কা দেয়। যখনই আমি কোনও চরিত্র পাই, তখন যদি আমার মনে হয় যে এটা করতে ভয় লাগছে বা বিষয়টা খুবই চ্যালেঞ্জিং, তখনই সেই কাজের দিকে এগোই। সন্দীপ স্যার যখন আমাকে 'জোয়া'-এর চরিত্রটি বুঝিয়ে ছিলেন তখন আমার ঠিক এমনটাই মনে হয়েছিল। এই চরিত্রটা একই সঙ্গে সাহসী এবং নির্দোষ। চরিত্রটার কথা শুনে আমি উত্তেজিত হয়ে গিয়েছিলাম। আমি সবসময় এমন চরিত্র খুঁজি যা আমার করা আগের চরিত্রর থেকে আলাদা, যেখানে আমার নতুন কিছু করার জায়গা থাকে।'

সিনেমাটি নিয়ে বিতর্ক প্রসঙ্গে নায়িকা বলেন, 'আমি 'জোয়া'-এর চরিত্রটিকে ঠিক সেভাবেই দেখতাম। মানুষ হিসাবে, আমাদের প্রত্যেকেরই বিভিন্ন শেড রয়েছে ভালো, খারাপ এবং এমনকি কুৎসিতও। আমি মনে করি যে ছবিতে আমাদের সেই দিকগুলিও তুলে ধরা উচিত। অভিনয় আমাদের বিভিন্ন ধরণের আবেগ অনুভব করতে দেয়। তাই আমি অভিনেতাদের ভাগ্যবান বলে মনে করি কারণ আমরা এক জীবনে ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়ে বাঁচতে পারি।'

গত বছর সবচেয়ে বেশি আয় করা ভারতীয় সিনেমাগুলোর মধ্যে অন্যতম ছিল 'অ্যানিম্যাল'। ছবিটিতে রণবীরের চরিত্র রণবিজয় সিংয়ের জীবনকে তুলে ধরা হয়েছিল, যে তার বাবা বলবীর সিং (অনিল কাপুর) এর উপর হত্যার প্রচেষ্টা সম্পর্কে জানতে পারে। প্রতিশোধ নেওয়ার জন্য প্রস্তুত হয়। ছবিতে তৃপ্তি দিমরি, রণবীর কাপুর, অনিল কাপুর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন রশ্মিকা মন্দনা এবং ববি দেওল।

প্রসঙ্গত, তৃপ্তিকে শেষবার দেখা গিয়েছিল ভিকি কৌশলের সঙ্গে 'ব্যাড নিউজ'-এ। এরপর তাকে রাজকুমার রাওয়ের সঙ্গে 'ভিকি বিদ্যা কা ওহ ওয়ালা ভিডিয়ো' এবং কার্তিক আরিয়ানের সঙ্গে 'ভুল ভুলাইয়া ৩' ছবিতে তাঁকে দেখা যাবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]