মালাইকার শোকের মাঝেই সুখবর দিয়ে মিষ্টি বিলি করলেন অর্জুন


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 25-09-2024

মালাইকার শোকের মাঝেই সুখবর দিয়ে মিষ্টি বিলি করলেন অর্জুন

দিন কয়েক আগেই বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন মালাইকা আরোরার বাবা। অভিনেত্রীর এমন কঠিন সময়ে শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন অর্জুন কপূর। যদিও বলিপাড়ায় গুঞ্জন, ছয় বছর সম্পর্কে থাকার পর ফাটল ধরেছে প্রেমে। তবে ব্যক্তিগত সমীকরণ যাই হোক না কেন প্রাক্তন প্রেমিকার দুঃসময়ে তাঁর পাশে দাঁড়ান অর্জুন। মঙ্গলবার ছিল মালাইকার বাবার স্মরণসভা। সেখানে বোনের সঙ্গে দেখা যায় মালাইকাকে। চোখেমুখে শোকের ছাপ স্পষ্ট। যদিও এ দিন অর্জুনের অনুপস্থিতি নজর কেড়েছে অনেকের। মালাইকা যখন শোকগ্রস্ত সেই সময় হাসিমুখে মিষ্টি বিতরণ করতে দেখা গেল অর্জুনকে।

আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে টানা ছ’বছর সম্পর্কে ছিলেন মালাইকা। ২০২৪-এর মে মাসে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। তারকাদের এক ঘনিষ্ঠ সূ্ত্র জানিয়েছিলেন, বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে সৌজন্য বজায় রাখবেন তাঁরা। যদিও তা নিয়ে কেউই কখনও সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। জুন মাসে অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি দেখেই তাঁদের অনুরাগীরা নিশ্চিত হন। এর পরে একই অনুষ্ঠানে উপস্থিত থাকলেও পরস্পরের সঙ্গে বাক্যালাপে যাননি অর্জুন ও মালাইকা। যদিও মালাইকার অসময়ে পাশে ছিলেন অভিনেতা।

সম্প্রতি নিজের জন্য নতুন একটি স্কুটার কিনলেন অর্জুন। দুই চাকার এই বাহন কিনে নিজের বাড়ি থেকে ভিলে পার্লে পর্যন্ত সেটা চালিয়ে ঘুরে বেড়ান অর্জুন। এই স্কুটারটি কিনতে তাঁকে খরচ করতে হয়েছে ১ লাখ। দুই চাকা কেনার খুশিতে আলোকচিত্রীদের মিষ্টি খাওয়ান অভিনেতা। সাধারণত তারকারা দামি গাড়ি কেনেন। দুই চাকার বাহন কিনলেও নিদেনপক্ষে স্পোর্টস বাইক কেনেন তাঁরা। সেখানে দাঁড়িয়ে অর্জুন যেন ছক ভাঙলেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]