মায়ামি ছেড়ে শৈশবের ক্লাব আর্জেন্টিনায় ফিরছেন মেসি!


ক্রিড়া ডেস্ক : , আপডেট করা হয়েছে : 25-09-2024

মায়ামি ছেড়ে শৈশবের ক্লাব আর্জেন্টিনায় ফিরছেন মেসি!

সৌদি ক্লাব আল হিলালের মোটা অঙ্কের প্রস্তাব প্রত্যাখ্যান করে যুক্তরাষ্ট্রের ইন্টার মায়ামিতে যোগ দিয়েছিলেন লিওনেল মেসি। মায়ামির জার্সিতে অভিষেকের পর থেকেই দুর্দান্ত ছন্দে আছেন ৩৭ বছর বয়সী ফুটবলার। তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছে মায়ামি ছাড়তে পারেন বিশ্বকাপজয়ী এই তারকা।

মায়ামির সঙ্গে ২০২৫ সালের ডিসেম্বর পর্যন্ত চুক্তি রয়েছে মেসির। আড়াই বছরের চুক্তিতে ক্লাবটিতে ভিড়েন আর্জেন্টিনার এই কিংবদন্তি।

নিজ দেশের একটি সংবাদমাধ্যমে মেসি জানিয়েছেন, চুক্তি বাড়ানোর বিষয়ে এখনও মায়ামির সঙ্গে তিনি কথা বলেননি। তিনি মায়ামি ছেড়ে আর্জেন্টিনায় ফিরতে পারেন।

আর্জেন্টিনার ক্লাব নিউওয়েল ওল্ড বয়েজে নিজের ফুটবল জীবন শুরু করেছিলেন মেসি। সেখানেই প্রথম নজরে পড়েন তিনি। তারপর সেখান থেকে চলে যান লা মাসিয়া একাডেমিতে। ক্যারিয়ারের একেবারে শেষে আবার নিজের ছোটবেলার ক্লাব নিউওয়েলে ফিরতে পারেন মেসি।

মেসির যুক্তরাষ্ট্র ছাড়া নিয়ে জল্পনা শুরু হলেও তা নিয়ে সংশয় রয়েছে। কারণ, ২০২৬ সালে যুক্তরাষ্ট্রেই হবে ফুটবল বিশ্বকাপ। তার আগে সে দেশে ফুটবলকে জনপ্রিয় করার জন্যই মেসিকে নিয়ে যাওয়া হয়েছিল বলে অনেকের মত। মেসি মায়ামিতে যোগ দেয়ার পরে সেই ক্লাবকে ট্রফি দিয়েছেন। পাশাপাশি মেজর সকার লিগের দর্শকের সংখ্যাও বেড়েছে। বিভিন্ন ক্লাবের সঙ্গে যুক্ত স্পন্সরদেরও লাভ বেড়েছে। এই পরিস্থিতিতে বিশ্বকাপের আগে মেসি ‍যুক্তরাষ্ট্র ছাড়লে সে দেশের ফুটবলের ক্ষতি হবে। তাই মায়ামির সঙ্গে তার চুক্তি আরও বাড়ানো হতে পারে বলেও অনেক ফুটবল বোদ্ধাদের ধারণা।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]