নাটোরে জোড়া খুনের মামলায় বিএনপি নেতা দুলুসহ ১৪ জন খালাস


অনলাইন ডেস্ক : , আপডেট করা হয়েছে : 25-09-2024

নাটোরে জোড়া খুনের মামলায় বিএনপি নেতা দুলুসহ ১৪ জন খালাস

নাটোরের বহুল আলোচিত জোড়া খুনের মামলায় বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ সকল আসামিকে খালাস দিয়েছেন আদালত। বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মো. মাইনুদ্দীন খালাস প্রদানের এ রায় দেন।

২০১৫ সালে ৫ জানুয়ারি আওয়ামী লীগের ঘোষিত সংবিধান সুরক্ষা ও গণতন্ত্র রক্ষায় বিজয় র‍্যালি কর্মসূচিতে যাওয়ার সময় নাটোরের তেবাড়িয়া এলাকায় রাকিব ও রায়হান নামের দুইজনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় রাকিবের বড় ভাই আনজুল ইসলাম সদর থানায় একটি মামলা দায়ের করেন।

আসামি পক্ষের আইনজীবী রুহুল আমিন তালুকদার টগর বলেন, এ মামলায় আসামিদেরকে শনাক্ত করতে পারেনি বাদী পক্ষ। এছাড়া রাষ্ট্রপক্ষও স্বাক্ষী প্রমাণ করতে না পারায় বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ মামলার ১৪ জন আসামিকে খালাস দিয়েছেন আদালত।

খালাস পেয়ে বিএনপি নেতা দুলু বলেন, দেরিতে হলেও আইনের সুশাসন প্রতিষ্ঠা হয়েছে। বিএনপি কর্মী রাকিব ও রায়হানকে হত্যা করে আমাকেই ফাঁসিতে ঝোলানোর চেষ্টা করেছিল আওয়ামী লীগ। জোড়া খুনের মূল পরিকল্পনাকারী ও দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তিনি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]