সাহায্যের হাত বাড়ানো বডিগার্ডকে ধাক্কা দিলো কাজল!


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 20-09-2024

সাহায্যের হাত বাড়ানো বডিগার্ডকে ধাক্কা দিলো কাজল!

শেয়ার করা হয়েছে একটি ভিডিয়ো। সেখানে ছেলে যুগের সঙ্গে দেখা মিলছে কাজলের। ছেলের চোট, খুঁড়িয়ে হাটছে যুগ। কোনও ক্লিনিকের বাইরে লেন্সবন্দি মা-ছেলে। সিঁড়ি দিয়ে নামার সময় যুগের দিকে সাহায্যের হাত বাড়ায় কাজলের দেহরক্ষী। আচমকা সেই বডিগার্ডকে ধাক্কা মেরে সরান কাজল। এর জেরেই অভিনেত্রীর সমালোচনায় মুখর নেটিজেনরা। একজন লেখেন, ‘হাঠৎ করে বডিগার্ডকে ধাক্কা মারল কেন? প্রচণ্ড বেয়াদপ’। অপর একজন লেখেন, ‘পয়সা থাকালেই বড়লোক হওয়া যায় না, বড় মনের মানুষ হতে হয়’। আরেকজন লেখেন, ‘কাজল দিন দিন জয়া বচ্চন হয়ে উঠছেন’। কেউ বললেন, ‘জয়া বচ্চন পার্ট ২’।

রূঢ় আচরণের জন্য এই প্রথম কাজল সমালোচিত হলেন এমন না নয়। আগেও বহুবার জনসমক্ষে কঠোর আচরণের জন্য ট্রোলড হয়েছেন নায়িকা। প্রসঙ্গত, ভালোবেসে ১৯৯৯ সালে সহ-অভিনেতা অজয় দেবগণকে বিয়ে করেন কাজল। ২০০৩ সালে মেয়ে নাইসা (নিসা) এবং ২০১০ সালে ছেলে যুগের জন্ম দেন। মা হওয়ার পর খুব বেছে কাজ করেন কাজল।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিজ ২’-তে। আগামিতে ‘মহারাগিনী- কুইন অফ কুইনস’-এ দেখা মিলবে তাঁর। যে ছবিতে ২৭ বছর পর প্রভুদেবার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কাজল। এছাড়াও কৃতি শ্যাননের সঙ্গে দো-পাত্তি ছবিতেও দেখা যাবে কাজলকে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]