চট্টগ্রামে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাইফুল্লাহ গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক: , আপডেট করা হয়েছে : 18-09-2024

চট্টগ্রামে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাইফুল্লাহ গ্রেফতার

সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ’কে দীর্ঘদিন পর চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার আশাশুনি থানার এস জিআর নং- এসসি/১৫৭/১৫, তারিখ- ২৩ জুলাই ২০১৪ ইং, ধারা- ৩০২/৩৪, দ্য পেনাল কোড, ১৮৬০ মামলায় মৃত্যুদন্ড সাজা ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন বেলতল পূর্ব শহীদ নগরস্থ মেসার্স আল-মদিনা ফার্মেসী এর সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, খুলনা এবং র‌্যাব-৭, চট্টগ্রাম এর যৌথ আভিযানিক দল গত ১৭ সেপ্টেম্বর পৌনে ৩টায় স্থানে অভিযান পরিচালনা করে আসামি ডাঃ সাইফুল্লাহ (৪৮), পিতা- ইন্তাজ সরদার, গ্রাম- বাঁকড়া, থানা- আশাশুনি, জেলা- সাতক্ষীরাকে গ্রেফতার করা হয়। 

জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে বর্ণিত মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে  আরো জানা যায়, উক্ত মামলায় সাজাপ্রাপ্ত হওয়ার পর হতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে সে নিজ এলাকা ছেড়ে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করে আসছিল।

গ্রেফতারকৃত আসামির পিসিপিআর যাচাই করে তার বিরুদ্ধে সাতক্ষীরা জেলার আশাশুনি এবং ঢাকা মহানগরীর শাহবাগ থানায় আরো ২টি মামলার তথ্য পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে সাতক্ষীরা জেলা পুলিশের আশাশুনি থানা পুলিশের অধিযাচনের প্রেক্ষিতে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]