'আমার জীবন বরবাদ করে দিয়েছিল এক ডাক্তার', বিস্ফোরক উরফি জাভেদ!


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 17-09-2024

'আমার জীবন বরবাদ করে দিয়েছিল এক ডাক্তার', বিস্ফোরক উরফি জাভেদ!

ব্যাতিক্রমী ব্যক্তিসত্তা ও খোলামেলা পোশাকে চমক দিয়েই চর্চায় থাকেন উরফি। বিভিন্ন রঙিন বক্তব্যের সুবাদেওপ্রায়শই সমাজমাধ্যমে নানান বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। যেমন নিজের পাতলা ঠোঁট পুরু করতে ফিলার্স নেওয়ার কথা জানালেন তিনি। সঙ্গে ফাঁস করেছেন তাঁর শরীরে করা আরও 'কসমেটিক সার্জারি-র কথা।

শুধু তাই নয়, এর সঙ্গে জানিয়েছেন এই 'ফিলার্স' ব্যবহার করে ঠোঁটের 'খুঁত' ঢাকতে গিয়ে কতটা ঝক্কি পোহাতে হয়েছিল তাঁকে।

আজকাল চাইলে দেহের অনেক কিছুই বদলে ফেলা যায়। এর নেপথ্যে অবশ্যই রয়েছে সুলভে অস্ত্রোপচার। মডেল-অভিনেত্রী উরফি জাভেদ জানিয়েছেন কীভাবে এক কসমেটিক সার্জন অর্থাৎ 'ডাক্তার' তাঁর জীবন বরবাদ করে দিয়েছিলেন। উরফি জানালেন নিজের পাতলা ঠোঁট 'ফিলার্স' দিয়ে পুরু করতে এক ডাক্তারের শরণাপন্ন হয়েছিলেন তিনি। 'ফিলার্স'-এর পর যেমন ফল পাবেন বলে আশা করেছিলেন, তেমনটা তো হয়নি। উল্টে ঠোঁট বেশি ফুলে যায়। ফোলা ভাব কমাতে গিয়ে 'ডিসল্ভার' দিতে হয়েছিল তাঁকে। " ফিলার্সের ঠেলায় ঠোঁটের জায়গায় জায়গায় ফুলে গিয়েছিল চামড়া। এমন বিচ্ছিরি অবস্থা হয়েছিল যে ঠোঁট ফুলে-ঝুলে উপর নীচে হয়ে গিয়েছিল!" কতটা ব্যাথা লাগে এই প্রক্রিয়ায়? উরফির জবাব,"খুব বেশি ব্যাথা লাগে না। সামান্য জ্বালা করে। ইনজেকশন ঠোঁটে ফোটালে যতটুকু ব্যাথা লাগার কথা, ততটুকু হয়। তবে ফিলার্স-এর থেকেও বেশি ব্যাথা লাগে 'ডিসল্ভার' যখন প্রয়োগ করা হয়। অর্থাৎ ঠোঁটের থেকে 'ফিলার্স'-এর বাড়তি তরল বের করার জন্য যে প্রক্রিয়া, সেইটা"।

'বোটক্স' নিয়েও কথা বলতে পিছপা হননি এই জনপ্রিয় ও বিতর্কিত নেট-প্রভাবী। "বোটোক্স কিন্তু কিছু ফোলায় না 'ফিলার্স'-এর মতো। মাংসপেশি টানটানকরে দেয় 'বোটক্স'। তাই এর মাধ্যমে মুখের বলিরেখা, চোখের কোলে কুঁচকে যাওয়া পাতলা চামড়া টানটান হয়ে যায়"।

বছর কয়েক আগে সমাজমাধ্যমেও এই বিষয়ে মুখ খুলেছিলেন উরফি। সেই সম্পর্কিত একটি পোস্টে একথা জানিয়েছিলেন তিনি। তবে শরীরের খুঁত ঢাকতে এই সব চিকিৎসা করাতে উরফি কিন্তু একেবারেই বারণ করেননি। বরং বলেছেন, শরীরে খুঁত থাকলে তা ঢাকতে অবশ্যই 'সার্জারি'র সাহায্য নিক সবাই। শুধু করানোর আগে চিকিৎসক এবং চিকিৎসাকেন্দ্র সম্পর্কে ভাল করে খোঁজখবর নিয়ে, ভাল করে যাচাই করে তবেই এগোতে বলেছিলেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]