মোহনপুরে বিদ্যালয়ে চুরি, মালামাল উদ্ধার,আটক-১


মোহনপুর প্রতিনিধি: , আপডেট করা হয়েছে : 16-09-2024

মোহনপুরে বিদ্যালয়ে চুরি, মালামাল উদ্ধার,আটক-১

রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইল উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে ১২ ঘণ্টার মধ্যে শাহাবুল (২২) নামে এক চোরকে আটক করেছে। আটক চোর উপজেলার ধুরইল বাজার এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে। গত রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধুরইল উচ্চ বিদ্যালয়ে অফিস কক্ষের তালা ভেঙ্গে একটি লেজার প্রিন্টার, পিসি, মাউস, সাউন্ড বক্স, মাল্টিপ্লাগ, ওয়াইফাই রাওটার, A4 80gsm পেপার, পরীক্ষার ১ রিম পেপারসহ অফিসের কিছু গুরুত্বপূর্ণ পেপারস ও অফিসের ড্রয়ারে থাকা নগদ এক হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

পুলিশ জানায়, এ ঘটনায় স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল লতিফ বাদী হয়ে মোহনপুর থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন।

এরপর ১৬ সেপ্টেম্বর সোমবার সকালে মোহনপুর থানা কর্মকর্তা ওসি আব্দুল হান্নান এর নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই (নিঃ) নুরুল ইসলাম ও এ এস আই নজরুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ধুরইল গ্রামের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ধুরইল হাটপাড়া হতে আসামি শাহাবুলকে আটক করেন। এসময় অপর আসামি মৃত রয়েজ উদ্দিনের ছেলে একতার আলী (২৪) পালিয়ে গেছে। পরে চোরের দেওয়া তথ্যমতে তার বাড়ি হতে চুরি যাওয়া মালামালগুলি উদ্ধার করেছে থানা পুলিশ।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান জানান, ধুরইল উচ্চ বিদ্যালয়ে চুরি ঘটনায় মামলা হলে শাহাবুল নামে এক চোরকে আটক করা হয়েছে। পলাতক আসামীকে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]