কোন বয়সে পুরুষদের থেকে মহিলাদের সঙ্গমের চাহিদা দ্বিগুণের চেয়েও বেশি


লাইফস্টাইল ডেস্ক: , আপডেট করা হয়েছে : 30-08-2024

কোন বয়সে পুরুষদের থেকে মহিলাদের সঙ্গমের চাহিদা দ্বিগুণের চেয়েও বেশি

শুধু শারীরিকই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে যৌনমিলন। অনেকেরই অনেকরকমের ফ্যান্টাসি রয়েছে যৌন সম্পর্ক নিয়ে। কেউ বা যৌন মিলনা উদ্দামতা পছন্দ করেন। কিন্তু মাঝে মাঝে মিলনের সময় একাধিক সমস্যায় পড়েন অনেকেই। পুরুষদের তুলনায় মহিলাদের যৌন চাহিদা অনেকটাই বেশি, বলছে বিভিন্ন গবেষণা।

এবার চাঞ্চল্যকর তথ্য উঠে এল গবেষণায়! জানুন কোন বয়সে পুরুষদের থেকে মহিলাদের সঙ্গমের চাহিদা দ্বিগুণের চেয়েও বেশি থাকে।

যাতে ভালবাসা আরও সুদৃঢ় হয়, শারীরিক মিলনের সময় এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত। পুরুষদের তুলনায় মহিলাদের যৌন চাহিদা অনেকটাই বেশি, দেখা গেছে বিভিন্ন গবেষণায়।

কোন বয়সে পুরুষদের থেকে মহিলাদের সঙ্গমের চাহিদা দ্বিগুণের চেয়েও বেশি থাকে?

কোন বয়সের মহিলাদের কেমন সঙ্গমের চাহিদা থাকে? এই নিয়ে একটি সমীক্ষা চালিয়েছে টেক্সাস ইউনিভার্সিটি , বিভিন্ন বয়সের মহিলাদের নিয়ে তারা সমীক্ষা চালায়।

সমীক্ষায় দেখা গেছে, ২৭ থেকে ৪৫ বছর বয়সী মহিলাদের মধ্যে যৌন চাহিদা মারাত্মক বেশি থাকে। এই বয়সের বেশিরভাগ মহিলারাই বিবাহিত হন। এই সময়টাতেই সঙ্গীর প্রতি যৌন চাহিদা ক্রমশ বাড়তে থাকে।

অন্যদিকে দাবি করা হয়েছে, ৫০-এর পর থেকে একটু একটু করে যৌন চাহিদা কমতে থাকে মহিলাদের মধ্যে। তবে ২৭ পেরোলেই সঙ্গমের প্রতি আকাঙ্খা ক্রমশ বাড়তে থাকে নারীদের।

এই সময়টাতেই মহিলারা নিজেদের সঙ্গীর সঙ্গে ঘনঘন যৌন চাহিদা মেটাতে চান। এবং এই বয়সকালেই যৌনমিলনের প্রতি আসক্ত হয়ে পড়েন মহিলারা।

যে সময়ে পুরুষদের যৌন চাহিদা কমতে থাকে তখনও নাকি মহিলাদের যৌন খিদে বাড়তে শুরু করে। এবং সেই সময়ে সঙ্গিনীর মন রাখতে মরিয়া হয়ে পড়েন পুরুষরা, দাবি গবেষণায়।

তবে অসুরক্ষিত ভাবে যথেচ্ছা যৌন মিলনের ফলে যৌনরোগ বা অন্যান্য অসুবিধা হওয়ারও প্রবল সম্ভাবনা থেকেই যায়। তাই সুরক্ষা বজায় রেখে সঙ্গমে লিপ্ত হলে কোনওরকম সমস্যা হবে না বলেই জানাচ্ছেন গবেষকরা।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]