৬০টি কুকুরকে ধর্ষণ করে হত্যা, প্রাণী বিজ্ঞানীর ২৪৯ বছরের জেল


আন্তর্জাতিক ডেস্ক , আপডেট করা হয়েছে : 15-07-2024

৬০টি কুকুরকে ধর্ষণ করে হত্যা, প্রাণী বিজ্ঞানীর ২৪৯ বছরের জেল

৬০টিরও বেশি কুকুরকে ধর্ষণের অভিযোগ। ২৪৯ বছরের জেল ব্রিটিশ কুমির বিশেষজ্ঞ অ্যাডাম ব্রিটনের। পশুপ্রেমের আড়ালে অবলা প্রাণীদের উপর নৃশংস অত্যাচার চালাতেন তিনি, এমনটাই অভিযোগ। ৬০টি কুকুরের উপর যৌন নির্যাতন চালিয়েছেন তিনি, যার মধ্যে ৩৯টি কুকুরের মৃত্যু হয়েছে। গত বছরই অ্যাডামের সেই 'টর্চার রম'-এর হদিস মেলে।

নিজেই যার নাম দিয়েছিলেন ‘যন্ত্রণা ঘর’। এমনকী জাহাজের কন্টেনারের মধ্যে কুকুরদের বন্দি করে রেখে তাদের উপর ঘৃণ্য অত্যাচার চালাতেন এই ব্যক্তি। শুধু তাই নয়, পৈশাচিক ওই কাণ্ডের ভিডিয়োও তুলে রাখতেন। অনেক কুকুরকে খুনও করেছেন নিজের হাতে, এও জানা গিয়েছে। এরপরই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

অবশেষে এই অভিযুক্ত কুমির বিশেষজ্ঞকে ২৪৯ বছর জেলের সাজা শোনাল ব্রিটিশ আদালত। সাজা শুনে কোর্টেই কান্নায় ভেঙে পড়েন তিনি। আদালতে অ্যাডামের আইনজীবী দাবি করেন, তাঁর মক্কেলের প্যারাফিলিয়া রয়েছে। প্যারাফিলিয়া হল একটি অস্বাভাবিক যৌন আচরণের ইচ্ছা।

এই সমস্যা থাকলে মানুষ পশুর সঙ্গে যৌন সম্পর্কের চেষ্টা করেন। আইনজীবী জানান, এই সমস্যা থাকায় পশুদের উপর যৌন নির্যাতন করেছেন তিনি। তবে সে দাবি গ্রাহ্য না করে অ্যাডামকে 'পৃথিবীর সবথেকে নৃশংস অত্যাচারী'-এর তকমা দিয়েছে আদালত।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]