দিশার হাতে নতুন ট্যাটু ঘিরে বিপুল গুঞ্জন


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 02-07-2024

দিশার হাতে নতুন ট্যাটু ঘিরে বিপুল গুঞ্জন

দিশা পাটানি শেষ কয়েকদিন রয়েছেন আলোচনার কেন্দ্রে। প্রভাসের সঙ্গে প্রথমবারের মতো 'কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ' ছবিতে কাজ করার পর তাঁর কেরিয়ার শীর্ষে পৌঁছেছে। এই ছবির সাফল্যের পাশাপাশি দিশা তার প্রেম জীবন নিয়েও খবরে রয়েছেন। প্রভাষের সঙ্গে যুক্ত হচ্ছে অভিনেত্রীর নাম। এই জল্পনাকে এখন ইন্ধন দিয়েছে দিশার নতুন হাতে তৈরি ট্যাটু। দিশার ট্যাটু দেখে অবাক ভক্তরা।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ৩২ বছর বয়সী দিশা তাঁর থেকে ১২ বছরের বড় দক্ষিণে সুপারস্টার প্রভাসের সাথে ডেট করছেন। চলচ্চিত্রের পাশাপাশি, মানুষ প্রভাসের সঙ্গে তাঁর রসায়ন পছন্দ করেছেন। 'ইনস্ট্যান্ট বলিউড'-এর খবর অনুসারে একটি সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে, দিশার হাতে একটি নতুন ট্যাটু দেখা গিয়েছে, যার গায়ে 'পিডি' লেখা রয়েছে।

এখন দিশার এই ট্যাটু থেকে ভক্তরা অনুমান করেছেন যে 'দিশা-প্রভাস' এবং তাঁদের নামের ট্যাটু করিয়েছেন। এই পোস্টে মন্তব্য করে দিশার ভক্তরা লিখছেন যে দিশা নতুন প্রেমিকের সন্ধান পেয়েছেন। ভক্তরা প্রভাসের নাম নিয়ে জল্পনা করে পোস্টে মন্তব্য করছেন। ভক্তরা প্রশ্ন করছেন, তিনি কি হাতে প্রভাসের নাম লিখিয়েছেন?

প্রভাসের আগে দিশার নাম টাইগার শ্রফের সঙ্গে অনেকটাই যুক্ত ছিল। তবে খুব কম সময়ের মধ্যে তাঁদের দু'জনের সম্পর্ক ভেঙে যায়। এর পর আদিত্য রায় কাপুরের সঙ্গেও দিশার নাম জড়িয়ে যায়। তবে, তাঁরা দুজনেই এই প্রতিবেদনগুলিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এর পর ব্রিটিশ কিংবদন্তি অ্যালেক্সের সঙ্গে ডেটিং শুরু করেন দিশা। তাঁদের দু'জনের অনেক রোমান্টিক ছবিও প্রকাশ পেয়েছে। তবে খুব শীঘ্রই তাঁদের ব্রেকআপের খবরও সামনে আসে। এবার প্রভাসের সঙ্গে যুক্ত হচ্ছে দিশার নাম।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]