ছেলে বিদেশে থাকার সুযোগে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 01-07-2024

ছেলে বিদেশে থাকার সুযোগে পুত্রবধূকে ধর্ষণ, শ্বশুরের যাবজ্জীবন

ফরিদপুরের বোয়ালমারীতে ছেলের বউকে জোরপূর্বক ধর্ষণ মামলায় শ্বশুর রেজাউল মিয়াকে (৫০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আজ সোমবার (১ জুলাই) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মো. হাফিজুর রহমান এ আদেশ দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি রেজাউল মিয়া আদালতে উপস্থিত থাকায় তাকে পুলিশ পাহারায় কারাগারে প্রেরণ করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, দুবাই প্রবাসীর স্ত্রী দুই সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করতেন। স্বামী বিদেশে থাকেন। শাশুড়ি মারা গেছেন অনেক বছর আগে। বাড়িতে ওই নারী তার দুই সন্তান ও শ্বশুর বসবাস করতেন।

স্বামী বিদেশে থাকার সুযোগে শ্বশুর রেজাউল মিয়া তাকে নানাভাবে কু-প্রস্তাব দিতেন। তিনি রাজি না হওয়ায় ২০২১ সালের ৪ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে রেজাউল মিয়া তার ঘরে ঢুকে তার সন্তানের গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে তাকে জোড়পূর্বক ধর্ষণ করেন। এভাবে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন তিনি। একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

বিষয়টি আত্মীয়-স্বজনদের কাছে বলেও তিনি কোনো বিচার না পেয়ে পরবর্তীতে আদালতে মামলা দায়ের করেন। শুনানি ও দীর্ঘ সাক্ষী শেষে আজ সোমবার আদালতের বিচারক এ রায় ঘোষণা করেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট স্বপন পাল বলেন, ‘দীর্ঘ শুনানি শেষে আদালতের বিচারক শ্বশুর রেজাউল মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানাও করা হয়। এই রায়ে বাদীসহ আমরা খুশি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]