চট্টগ্রামে ১৫ কেজি গাঁজা-সহ মাদক কারবারী হানিফ আটক


স্টাফ রিপোর্টার : , আপডেট করা হয়েছে : 27-06-2024

চট্টগ্রামে ১৫ কেজি গাঁজা-সহ মাদক কারবারী হানিফ আটক

মাদকবিরোধী অভিযানে ফেনীর লালপুল এলাকা থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ হানিফ’কে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বৃহস্পতিবার র‌্যাব-৭, চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপুল বাসস্ট্যান্ড এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গতকাল বুধবার (২৬ জুন) সাড়ে ৬টায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ হানিফ (৫০), পিতা-মৃত হাজী মীর আহাম্মদ, সাং-চর চান্দিয়া, থানা-সোনাগাজী, জেলা-ফেনী’কে আটক করে। 

আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে ১টি ট্রাভেল ব্যাগের ভিতর বিশেষ কৌশলে রক্ষিত অবস্থা হতে আসামির নিজ হাতে বের করে দেওয়া মতে ১৫ কেজি গাঁজা উদ্ধার সহ আসামি’কে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ পর্যটকের ছদ্মবেশ নিয়ে বিশেষ কৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলা এবং মহানগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ২৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]