রুয়েটে স্বাক্ষরিত হয়েছে স্বাস্থ্যসেবা সংক্রান্ত সমঝোতা স্মারক


মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: , আপডেট করা হয়েছে : 24-06-2024

রুয়েটে স্বাক্ষরিত হয়েছে স্বাস্থ্যসেবা সংক্রান্ত সমঝোতা স্মারক
স্বাস্থ্যসেবা দেওয়া-নেওয়ার মাঝে একটি সেতুবন্ধন তৈরীর লক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সাথে পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড রাজশাহী ব্রাঞ্চ এবং ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহী ব্রাঞ্চের মধ্যে আজ স্বাস্থ্যসেবা সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। আজ সোমবার বিকেলে রুয়েট কেন্দ্রীয় মেডিকেল সেন্টারে অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম। আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, পুরকৌশল অনুষদের ডীন ও ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, চীফ মেডিকেল অফিসার ডা. মো. মোকসেদ আলী, পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড রাজশাহী ব্রাঞ্চের এজিএম ফরিদ মোহাম্মদ শামীম, ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহী ব্রাঞ্চের এডমিন ইনচার্জ মো. সাইফুল ইসলাম।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে সমঝোতা চুক্তি সই করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী। পপুলার ডায়াগনোস্টিক সেন্টার লিমিটেড রাজশাহী ব্রাঞ্চের পক্ষে এজিএম ফরিদ মোহাম্মদ শামীম এবং ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহী ব্রাঞ্চের পক্ষে এডমিন ইনচার্জ মো. সাইফুল ইসলাম এই সমঝোতা চুক্তি সই করেন।

অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]