টাকার জন্য নিককে বিয়ে, কত কোটির মালিক প্রিয়াঙ্কা.


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 23-06-2024

টাকার জন্য নিককে বিয়ে, কত কোটির মালিক প্রিয়াঙ্কা.

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া, সিনেদুনিয়ার অন্যতম চর্চিত জুটি। সম্পর্কের খবর যখনই সামনে এসেছে, তখনই চর্চায় একাধিক ট্রোলিং জায়গা করে নিয়েছে। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বয়সের তফাৎ অনেকটাই। অনেকেই জানেন, প্রিয়াঙ্কা নিকের চেয়ে প্রায় ১০ বছরের বড়। কিন্তু তাতে কী! বয়েসের ব্যবধান কোনও বাধা হয়নি এই তারকা কাপলের কাছে।

দীর্ঘদিনের প্রেম পর্বের পর নিকের সঙ্গে বিয়ে হয়েছিল প্রিয়াঙ্কার।

কখনও সামনে এসেছে তাঁদের বয়সের ফারাক প্রসঙ্গ, কখনও আবার টাকা। তবে জানেন কি এই জুটির মধ্যে সব থেকে ধনী কে? অনেকের মতোই নিক ও প্রিয়াঙ্কার আলাপ সোশ্যাল মিডিয়ায়। ২০১৬ সালের ঘটনা। প্রিয়াঙ্কার টুইটারে প্রবেশ করেছিলেন নিক। তিনিই বন্ধুত্বের হাত বাড়িয়েছিলেন প্রিয়াঙ্কার দিকে। তারপর প্রিয়াঙ্কা নিককে তাঁর ফোন নম্বর দেন। ২০১৭ সালে অক্সারের ফ্যানিটি ফেয়ার পার্টিতে প্রথম সামনাসামনি দেখা হয় দু'জনকে।

তবে এই সমীকরণ সবটাই কী টাকার জন্যে? জানেন প্রিয়াঙ্কা চোপড়া কত কোটির মালিক? সম্প্রতি রিপোর্ট অনুযায়ী ৬৯০ কোটির মালিক তিনি। অন্যদিকে নিক জোনাস হলেন ৫৮২ কোটি টাকার মালিক। অর্থাৎ সম্পত্তির দিক থেকে সব সময় এগিয়ে প্রিয়াঙ্কা চোপড়াই। ফলে বোঝাই যায় প্রিয়াঙ্কা চোপড়ার সম্পত্তি নেহাতই কম নয়। বরং জোনাসের মোট সম্পত্তির পরিমাণ প্রিয়াঙ্কার থেকে কম। প্রিয়াঙ্কা চোপড়া একাধিক ব্র্যান্ডের মুখ, পাশাপাশি বিভিন্ন ইভেন্ট থেকে আয় হয়ে থাকে বেশ ভাল। যদিও তাঁর রেস্তোরাঁ সোনা সম্প্রতি বিক্রি হয়ে গিয়েছে। তবে শীঘ্রই ভারতের বুকে ছবি করতে দেখা যেতে পারে প্রিয়াঙ্কাকে, এমনই অনুমান একশ্রেণির। কারণ ভারতে এসে তিনি একাধিক পরিচালক থেকে প্রযোজকের সঙ্গে দেখা করে গিয়েছেন। তাই ভক্তরা এখন কেবল সেই খবর সামনে আসার অপেক্ষায়।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]