মান্দায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত


মান্দা (নওগাঁ)সংবাদদাতা: , আপডেট করা হয়েছে : 19-06-2024

মান্দায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত

নওগার মান্দায় নাতনির বাড়িতে দাওয়াত খাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন আয়েশা বিবি (৬০) নামের এক বৃদ্ধা। ছেলে আমজাদ হোসেনকে নিয়ে একটি চার্জারভ্যানে করে নওগাঁ সদর উপজেলার নিন্দইন গ্রামে যাচ্ছিলেন তারা। 

পথে জলছত্র মোড়ে রাজশাহী থেকে নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস তাদের বহনকারী চার্জারভ্যানকে পেছন থেকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান আয়েশা বিবি।

বুধবার বেলা ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জলছত্র মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আয়েশা বিবি নওগাঁর মান্দা উপজেলার কৈবারা গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী। 

নিহতের ছেলে আমজাদ হোসেন বলেন, ‘আমার ভাগনি শাকিলার বাড়িতে ঈদের দাওয়াত ছিল। বুধবার সকালে একটি চার্জারভ্যানে মাকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে ভাগনির বাড়ির উদ্দেশ্যে রওনা দেই। জলছত্র মোড় এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি বাস আমাদের চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে মা আয়েশা ঘটনাস্থলেই মারা যান।’ 

বিষয়টি নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী। তিনি বলেন, নিহতের আয়েশা বিবির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]