স্তন বড় করার সার্জারি করতে জোর করা হয় আমাকে : সমীরা রেড্ডি


তামান্না হাবিব নিশু: , আপডেট করা হয়েছে : 09-06-2024

স্তন বড় করার সার্জারি করতে জোর করা হয় আমাকে : সমীরা রেড্ডি

‘সেক্স সিম্বল’ হিসেবে একসময় পরিচিত ছিলেন সমীরা রেড্ডি। বলিউডে তাঁর করা সাহসী ছবিগুলি এখনও উঠে আসে চর্চায়। বর্তমানে তাঁর সন্তান, শাশুড়ি সকলকে নিয়ে এক আলাদা দুনিয়া গড়েছেন। মেকআপ ছাড়া ছবি পোস্ট হোক বা ফলাও করে নিজের পাকা চুল দেখানো, কোনও কিছুতেই ছুৎমার্গ নেই তাঁর। এবার ইনস্টাগ্রামে দিলেন বডি পজিটিভিটির পাঠ। 

সমীরা রেড্ডি সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর ২৮ বছর বয়সী ছবির সঙ্গে, বর্তমানের ৪৫ বছরের ছবির তুলনা টানা হয়েছে। আর তাতে নিজের প্রতিক্রিয়া দিয়ে বলেন, ‘লোকে বলে ৪৫ বছরে এসে আমাকে আরও ভালো লাগে ও অনেক বেশি আত্মবিশ্বাসী লাগে। ২৮ বছর বয়সে আমাকে দেখলে মনে হত যেন বাটলি দিয়ে খোদাই করা। ৪৫ বছর বয়সে আমি নিজেকে নিয়ে অনেক বেশি স্বাচ্ছন্দ্য।’ সমীরা আরও বলেন, ‘আমার বয়স যখন ৪০। তখন গুগলে লেখা থাকত ৩৮। আমি তৎক্ষণাৎ এটা বদলাই। কারণ আমি আমার বয়স নিয়ে গর্বিত। একাধিক সাক্ষাৎকারে আমি আমার বয়স বলেছি, গুগল তাও ভুল করেছে।’

‘কেরিয়ারের শীর্ষে থাকাকালীন বুব জব (স্তন বড় করার সার্জারি) করার জন্য আমার উপর যে পরিমাণ চাপ দেওয়া হয়েছিল, তা বলে বোঝানো সম্ভব নয়। আমাকে বলত, 'সমীরা সব লোক তো করে, আপনি কেন করবেন না'। তবে আমি আমার ভিতরে এরকম কিছুই চাইনি।’ সঙ্গে সমীরা নিজের বক্তব্য যোগ করেন, ‘প্লাস্টিক সার্জারি এবং বোটক্স করতে চায় এমন কাউকে আমি বিচার করতে চাই না, তবে আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ভিতর থেকে নিজেকে ঠিক রাখা।’

এর আগে এক সাক্ষাৎকারে সমীরাকে বলতে শোনা গিয়েছিল, পারফেক্ট ফিগার ধরে রাখার তাগিদ একসময় কীভাবে যন্ত্রণা দিয়েছিল তাঁকে। না খেয়ে পর্যন্ত দিন কাটাতেন, হয়তো গোটা দিনে একটা ইডলি খেতেন। সবসময় চিন্তা থাকত ওজন না বেড়ে যায়! এমনকী তিনি জানান, তাঁকে সবসময় পরে থাকতে হত প্যাডেড ব্রা। 

সোহেল খানের বিপরীতে ২০০২ সালে ‘মেয়নে দিল তুঝকো দিয়া’ ছবিতে ডেবিউ হয়েছিল সমীরার। ২০১৩ সালে শেষবার রূপোলি পর্দায় দেখা গেছে সমীরাকে,কন্নড় ছবি ‘বরাধনায়াকা’তে। পরের বছরই অক্ষয় বারধের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সমীরা, ইতি টানেন ফিল্মি কেরিয়ারে। এখন পুরোদস্তুর সংসারী সমীরা, দুই সন্তানকে নিয়ে জমিয়ে সংসার করছেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]