রাজশাহী মহানগরীতে গাঁজাসহ মো: সনি গ্রেফতার


মাসুদ রানা রাব্বানী , আপডেট করা হয়েছে : 23-05-2024

রাজশাহী মহানগরীতে গাঁজাসহ মো: সনি গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির নগদ টাকাসহ মো: সনি (৩৮) কে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২২ মে) রাত ১১টায় রাজপাড়া থানার দাশপুকুর এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার মো: সনি (৩৮) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা মোজাম্মেলের মোড় এলাকার মৃত সাইদুলের ছেলের।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই মো: নুরন্নবী হোসেন ও তাঁর সঙ্গীয় ফোর্স বুধবার রাত ১১টায় রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় অভিযান চালিয়ে সনিকে গ্রেপ্তার করে। এসময় আসামির কাছ থেকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রয় লব্ধ নগত টাকা উদ্ধার হয়। পলাতক আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান,  গাঁজাগুলো বিক্রয়ের জন্য পলাতক আসামির কাছ থেকে ক্রয় করেছে। তারা দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। আসামি সনির বিরুদ্ধে আরএমপি'র রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকসহ বিভিন্ন অপরাধের ৬টি মামলা রয়েছে এবং পলাতক আসামির বিরুদ্ধেও আরএমপি'র বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকসহ বিভিন্ন অপরাধের ৩টি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]