রাবি ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার


রাবি প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 15-05-2024

রাবি ছাত্রলীগের ৪ নেতা বহিষ্কার

সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের চার নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ

বুধবার (১৪ মে) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ দেওয়া হয়।

বহিষ্কৃত নেতারা হলেন, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শাহিনুল সরকার ডন, যুগ্ম-সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আশিকুর রহমান অপু ও সাংগঠনিক সম্পাদক কাবিরুজ্জামান রুহুল।

বিজ্ঞপ্তিতে তাদের বিরুদ্ধে কেন পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার লিখিত জবাব উল্লেখিত ব্যক্তিদের আগামী ৭ (সাত) দিনের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠ্যক্রম সম্পাদক এবং রাবি শাখা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাহিদুল ইসলাম শাকিল।

রাবি ছাত্রলীগের সকল কর্মকাণ্ড কেন্দ্রীয় ছাত্রলীগ গুরুত্ব দিয়ে পর্যবেক্ষণ করছে উল্লেখ করে সাহিদুল ইসলাম শাকিল জানান, "ছাত্রলীগের যে কোনো নেতা-কর্মী নেতিবাচক কর্মকাণ্ডের সাথে জড়াবে, আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো। এ বিষয়ে আমাদের জিরো টলারেন্স। রাবি শাখা ছাত্রলীগের প্রতিটি কর্মকাণ্ডই আমরা পর্যবেক্ষণ করছি।  আমরা রাবি শাখার যে দুজন দায়িত্বপ্রাপ্ত নেতা আছি, খুব দ্রুতই আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাবো। সেখানে শাখা ছাত্রলীগের বিভিন্ন ইস্যু সরেজমিনে পর্যালোচনা করবো। প্রয়োজন হলে ক্যাম্পাসে গিয়ে তদন্ত সাপেক্ষে এরকম আরো স্টেপ নেওয়া হবে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]