আলিয়ার সঙ্গে সখ্য হলেও দীপিকাকে বন্ধু বলে মানতে পারেনি ক্যাটরিনা!


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 25-04-2024

আলিয়ার সঙ্গে সখ্য হলেও দীপিকাকে বন্ধু বলে মানতে পারেনি ক্যাটরিনা!

বলিউডে পা রাখার পর থেকেই অনেক সুন্দরীর ঘুম কেড়েছেন রণবীর কপূর। তাঁর স্ত্রী আলিয়া ভট্ট তো কিশোরী বয়সেই প্রেমে পড়ে যান রণবীরের। যদিও সে কথা জানতেন না রণবীর। তার মাঝে বেশ কিছু সম্পর্কে জড়িয়েছেন রণবীর। একাধিক বলি-সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। সব থেকে চর্চায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফের সঙ্গে রণবীরের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত  এই সময়ের অন্যতম নজরকাড়া অভিনেত্রী আলিয়াকেই বিয়ে করেছেন এই অভিনেতা। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীপিকা যে প্রেমে প্রতারিত হয়েছেন, সে কথা নিজেই স্বীকার করেন বিভিন্ন সময়। ঠিক একই ভাবে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রতারিত হন ক্যাটরিনাও। যদিও স্বামীর দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন আলিয়া। কিন্তু এত বছর কেটে গেলেও বন্ধুত্ব হয়নি ক্যাটরিনা, দীপিকার মধ্যে।

২০০৯ সালে ‘আজ়ব প্রেম কি গজ়ব কহানি’ ছবিতে অভিনয় করতে গিয়ে রণবীরের সঙ্গে আলাপ ক্যাটরিনার। যদিও সেই সময় দীপিকার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। ২০১২ সালে প্রেম ভাঙে রণবীর-দীপিকার। এরপর সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গে। তবে ‘জগ্গা জাসুস’ ছবির সময় সম্পর্ক ভাঙে তাঁদের। আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান। আলিয়া-ক্যাটরিনা বহু দিনের বন্ধু। একসঙ্গে জিম করতে তাঁরা। অন্য দিকে, দীপিকার সঙ্গে সম্পর্ক ভাল আলিয়ার। কিন্তু অস্বস্তি রয়ে গিয়েছে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কে।

ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেন,‘‘হ্যাঁ, এটা সত্যি যে, আলিয়ার সঙ্গে সম্পর্কটা সহজ। দীপিকার সঙ্গে নয়। এর নেপথ্যে ঠিক কারণ, তা বলা মুশকিল। আসলে আমরা দু’জনেই হয়তো নিজেদের গুছিয়ে নিতে সময় নিয়েছি। পরে বুঝেছি, মনের ভিতর এ সব জমিয়ে রাখা বোকামি। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনও সমস্যা নেই।” রণবীর সিংহ ও দীপিকার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। সেই সময় দীপিকা বলেন, ‘‘অনেকটা সময় পেরিয়ে গেছে। আমি খুব খুশি, আমার এই বিশেষ দিনে ও উপস্থিত ছিল। বরাবরই ওকে পছন্দ করতাম।’’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]