ছবি তুলতে গিয়ে রেগে লাল নোরা


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 23-04-2024

ছবি তুলতে গিয়ে রেগে লাল নোরা

বিমানবন্দর হোক কিংবা রেস্তরাঁ, ক্যাফে। সেলেবরা যেখানেই যাবেন, টুক করে সেখানে গিয়ে হাজির হবেন পাপারাজ্জিরা! সেলেবরাও স্পটলাইটে থাকতে পাপারাজ্জিদের এই হাজিরা ভালোই এনজয় করেন। আর অন্যদিকে তারকাদের এক্সক্লুজিভ ছবি পাওয়ার জন্য মুখিয়ে থাকেন ছবি শিকারিরা।

তবে সব সময়ই পাপারাজ্জিরা আর সেলেবদের সম্পর্কটা মধুর হয়, তা কিন্তু নয়। এই যেমন সম্প্রতি পাপারাজ্জিদের উপর রেগে লাল বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফতেহি। এক সাক্ষাৎকারে স্পষ্ট নোরা জানালেন, মাঝে মধ্য়েই ছবি শিকারিরা শরীরের নানা অংশে ক্যামেরা জুম করেন! শুধু তাই নয়, আজব প্রশ্নও নাকি করেন পাপারাজ্জিরা! 

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নোরা স্পষ্ট জানান, ”আমার সুঠাম শরীর নিয়ে আমি গর্বিত। এই শরীর রাখার জন্য আমাকে অনেক কষ্ট করতে হয়। বিশেষ করে আমার নিতম্ব অনেকের থেকে বেশি আকর্ষণীয়। তাই ছবি শিকারিরা আমার নিতম্বেই বেশি জুম করেন। ”

নোরাও আরও বলেন, ”বলিউডে আমার মতো উঁচু নিতম্ব কারও নেই। তাই ছবি শিকারিরা আমাকে দেখলেই, আমার নিতম্বের ছবি তুলতেই ব্যস্ত হয়ে পড়েন। অন্যান্য নায়িকাদের হয়তো শরীরের অন্য অংশ তাঁদের প্রিয়। পাপারাজ্জিদের এমন আচরণে আমি একটা কথাই বলতে চাই। আমার নিতম্বে জুম করে দেখুন। পুরোটাই আসল, কোনও কিছুই নকল নয়!”

বলিউডে চুটিয়ে কাজ করলেও, নোরা আসলে কানাডার নাগরিক। তাঁর নাচের ভিডিও অনুরাগীদের কাছে অন্যতম আকর্ষণ। সোশাল মিডিয়ায় নোরার ফলোয়ার সংখ্যা প্রায় ৭ কোটি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে কেরিয়ারের শুরুর দিনগুলোর উপর আলোকপাত করেছেন নোরা।অভিনেত্রী জানিয়েছেন যে মাত্র ৫ হাজার টাকা সম্বল করে এ দেশে এসেছিলেন তিনি। মুম্বইয়ে ৯ জন মহিলার সঙ্গে একটি ফ্ল্যাটে ভাগাভাগি করে থাকতেন তিনি। নোরা স্পষ্ট জানালেন, নিন্দুকরা তাঁর শরীর নিয়েই কথা বলেন। তবে কীভাবে বলিউডে সুযোগ পেয়েছি। সেই স্ট্রাগলের কথা আজ পর্যন্ত জানতে চায়নি কেউ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]