ভোট ছাড়াই সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন অপহরণ ও মারপিটের শিকার সেই দেলোয়ার


সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 23-04-2024

ভোট ছাড়াই সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন অপহরণ ও মারপিটের শিকার সেই দেলোয়ার

নাটোরের সিংড়া উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন পাশা। মঙ্গলবার (২৩এপ্রিল) জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ এই ঘোষণা দেন।

জেলা নির্বাচন কর্মকর্তা জানান, আগামী ৮ মে প্রথম ধাপে নাটোরের সদর, নলডাঙ্গা ও সিংড়া উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। সিংড়া উপজেলায় চেয়ারম্যান পদে আর কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন। তবে ভাইস চেয়ারম্যান পদে নির্ধারিত তারিখে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করায় দেলোয়ার হোসেন পাশা ও তার দুই ভাইকে অপহরণ ও মারধর করে বাড়ির কাছাকাছি ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় দেলোয়ারের ভাই মুজিবুর রহমান বাদী হয়ে নাটোর সদর থানায় একটি মামলা করেন।

সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, ডাক, টেলিযোগাযোগ ও  তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেলের সহযোগীরা অপহরণ ও মারধরের ঘটনার সঙ্গে জড়িত। অপহরণের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটির মালিক রুবেল। সেই সঙ্গে গ্রেপ্তার দুজন আসামির একজন ১৬৪ ধারার জবানবন্দীতে স্বীকার করেন যে, রুবেলের নির্দেশেই তারা এ কর্মকাণ্ড ঘটিয়েছিলেন।

এ নিয়ে দেশজুড়ে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে  সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন এবং  উপজেলা আওয়ামী লীগ ও প্রতিমন্ত্রীর নির্দেশে তাঁর প্রার্থীরা প্রত্যাহার করে নেন। ফলে একক প্রার্থী হিসাবে দেলোয়ার হোসেন পাশা বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]