পুঠিয়ায় কবরস্থান থেকে বস্তাবন্দী নারীর লাশ উদ্ধার


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ , আপডেট করা হয়েছে : 13-04-2024

পুঠিয়ায় কবরস্থান থেকে বস্তাবন্দী নারীর লাশ উদ্ধার

রাজশাহীর পুঠিয়ায় নিখোঁজের চারদিন পর বেদেনা বেওয়া (৫৭) নামের এক নারীর বস্তাবন্দি লাশ করা উদ্ধার হয়েছে। তিনি উপজেলার থান্দাপাড়া গ্রামের মৃত মোজাহার আলীর স্ত্রী। মোজাহার প্রায় ৩৩ বছর আগে মারা গেছেন। বেদেনা দুই সন্তানের জননী ছিলেন।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরের পর বাড়ির পাশের কবরস্থান থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, কবরস্থানে একটি বস্তা দেখে লোকজনের সন্দেহ হয়। বিষয়টি পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে। একই সঙ্গে থানার পক্ষ থেকে খবর দেওয়া হয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডিকে। রাজশাহী থেকে সিআইডির সদস্যরা এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশটির নমুনা সংগ্রহ করেন। নিহতের মুখে স্কচটেপ মারা ছিলো। গলায় কাটার চিহ্ন আছে। তাঁকে হত্যা করা হয়েছে।

বেদেনা বেওয়ার ছেলে রিপন আলী জানান, তিনি সিএনজিচালিত অটোরিকশা চালান। মাকে নিয়ে থান্দারপাড়ায় থাকেন। গত মঙ্গলবার বাইরে থেকে বাসায় এসে জানতে পারেন, তাঁর মা বাড়ি থেকে একটু দূরে বানেশ্বর বাজারে গেছেন। বাজার থেকে তাঁর ভাগনেকে আনতে যাওয়ার কথা বলে যান। পরে ভাগনে একাই বাড়িতে এসেছে, কিন্তু মা ফেরেননি। অনেক খোঁজাখুঁজি করে মাকে না পেয়ে গত বৃহস্পতিবার পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

রিপন আরও বলেন, যে গোরস্তানে মায়ের লাশ পাওয়া গেছে, সেটি তাঁর বাসার একদম পাশেই। বৃহস্পতিবার ঈদের নামাজ শেষে কবরস্থানে অনেকে কবর জিয়ারত করতে গেছেন। কিন্তু তখন সেখানে কোনো লাশ ছিল না। শুক্রবার দুপুরের পর গন্ধ পেয়ে স্থানীয় লোকজন সেখানে গিয়ে বস্তাবন্দী লাশ দেখতে পান। থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তাঁরা গিয়ে মায়ের লাশ শনাক্ত করেছেন।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান জানান, নিখোঁজ নারীর গলায় কাটা চিহ্ন আছে। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সিআইডির ক্রাইমসিন ইউনিটের সদস্যরা আলামত সংগ্রহ করেছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]