রাণীশংকৈলে বিজিবি'র উদ্যোগে ইফতার ও রাতের খাবার বিতরণ


হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি , আপডেট করা হয়েছে : 08-04-2024

রাণীশংকৈলে বিজিবি'র উদ্যোগে ইফতার ও রাতের খাবার বিতরণ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে রবিবার (৭ এপ্রিল)বিজিবি'র (বর্ডারগার্ড বাংলাদেশ) উদ্যোগে দুইশত পঁচিশ জন দুস্থ গরীব ও অসহায় নারী-পুরুষের মাঝে উন্নত মানের ইফতার সামগ্রী ও রাতের খাবার বিতরণ করা হয়েছে। 

এ উপলক্ষে এদিন বিকালে উপজেলার  কাশিপুর ইউনিয়ন ভূমি অফিস মাঠে ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়ন ও ঠাকুরগাঁও সেক্টর দপ্তর এর ব্যবস্থাপনায় এসব ইফতার ও খাবার বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবির) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ তানজীর আহম্মদ, ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তরের অতিরিক্ত পরিচালক (অপস) মেজর মোঃ রিয়াদুল ইসলাম,পিএসসি ও ভারপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক (লজিস্টিক)এডি মোহাম্মদ জামালসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। 

এর আগে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবির) অধিনায়ক লেঃ কর্নেল মোঃ তানজীর আহম্মদ তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, যারা অবৈধ পথে রাতের বেলা সীমান্ত অতিক্রম করে দেশের বাইরে যেতে চায়, তাদেরকে সচেতন করে ভুল পথ থেকে সঠিক পথে আনতে আমাদের সহায়তা করুন। সেইসাথে তিনি অবৈধ ভাবে সীমান্ত অতিক্রম,চৌরাচালান এসব বন্ধে বিজিবি’র সদস্যদের সহযোগিতার আহ্বান জানান। বিজিবি’র এমন মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা। একইসাথে এসব উন্নত মানের ইফতার সামগ্রী ও একবেলা রাতের খাবার পেয়ে উপকারভোগীরা বিজিবি'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]