তবে কি সুস্মিতা বিয়ের পিঁড়িতে


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 06-04-2024

তবে কি সুস্মিতা বিয়ের পিঁড়িতে

আমার জীবন খোলা আয়না’, এই কথাটাই সবসময় বলেন সুস্মিতা সেন। বিশ্বসুন্দরীর তেমন কোনও ঢাকঢাক গুড়গড় নেই। প্রেম করলেও খোলামেলা করেন, আবার ব্রেক-আপ হলেও স্পষ্টই মিডিয়ার সামনে সে কথা বলতে সঙ্কোচ করেন না। সুস্মিতা বরাবরই স্পষ্টবাদী। তাই তাঁর জীবন নিয়েও কৌতুহলের শেষ নেই। বোল্ড মডেল থেকে দাপুটে অভিনেত্রী, সুস্মিতা মানেই বারবার চর্চার কেন্দ্রে জায়গা করে নেওয়া। তাঁর ব্যক্তিজীবনও বরাবরই চর্চায় থেকেছে। তা নিয়ে সুস্মিতাকেও কখনও বিরক্ত হতে দেখা যায়নি। এবার এমন কী বললেন সুস্মিতা যা রীতিমতো হট ট্রেন্ড হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়?

রহমান শলের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন সুস্মিতা সেন। এর পর বছর দুয়েক আগে এক যৌথ বিবৃতির মধ্যে দিয়ে তিনি জানান রহমানের সঙ্গে আর সম্পর্কে নেই তিনি। সকলেরই মন খারাপ হয়েছিল। এরই মাঝে গত বছর প্রকাশ্যে আসে ললিত-সুস্মিতা কাণ্ড। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান সুস্মিতার সঙ্গে কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে তাঁকে ‘বেটার হাফ’ বলে সম্বোধন করেন। সে নিয়ে জলঘোলা কম হয়নি। সুস্মিতার হাতে চকমকে হীরের আংটি দেখে অনেকেই ধারণা করে নিয়েছিলেন চুপিসারে বাগদানও বোধহয় সেরে নিয়েছেন দু’জনে। কিন্তু সব আশায় জল ঢেলে সুস্মিতা জানিয়েছিলেন, তিনি একাই আছেন এবং ভাল আছেন।

সম্প্রতি একটি মিডিয়া সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গ উঠলে সুস্মিতা তাঁর স্বভাবসিদ্ধ মোহিনী হাসি হেসে জবাব দেন, “বিয়ে করার সময় এলে নিশ্চয়ই করব, কেন করব না? আমার জীবনে অনেক সম্পর্ক এসেছে। প্রাক্তনদের সঙ্গেও বন্ধুত্ব রয়েছে এখনও। তবে আমি জানি কোথায় দাঁড়ি টানতে হবে, কোন সম্পর্ককে কতটা গুরুত্ব দিতে হবে।” সেই সঙ্গেই সুস্মিতা বলেন, “বিয়ে করব না এমন কোনও শর্ত আমি দিইনি। যখন মনে হবে আমি সেই সম্পর্কে থিতু হতে পারব এবং এমন কাউকে পাব যার সঙ্গে আমার পছন্দের পুরুষের সব ক্রাইটেরিয়াগুলো মিলে যাব, তখন অবশ্যই বিয়ে করব।”

বিয়ের কথা বলতে গিয়ে সুস্মিতা বলেন, “আমি জানি এই বয়সে থিতু হওয়া নিয়ে আমার ব্যাপারে অনেকে অনেক কিছুই ভাবতে পারে। তবে বলব, আমি বিয়ে নামক বিষয়টাকে ভালোবাসি এবং সম্মানও করি। কিন্তু আমি সাহচর্য অর্থাৎ বন্ধুত্বে বড় বিশ্বাসী। যদি বন্ধুত্ব থাকে কোনও সম্পর্কে, তবে বিয়ে করা উচিত। কিন্তু, সেই সম্মান এবং বন্ধুত্ব দুটোই খুব গুরুত্বপূর্ণ। এবং স্বাধীনতাও খুব গুরুত্বপূর্ণ। তাই আমি স্বাধীনতা চাই।”


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]