রাজশাহী কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক : , আপডেট করা হয়েছে : 02-04-2024

রাজশাহী কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

রাজশাহী মহানগরীর একটি ছাত্রাবাস থেকে আফসানা মিমি (২৫) নামের এক রাজশাহী কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ এলাকার সাইফুদ্দিনের স্ত্রী এবং রাজশাহী কলেজে ইংরেজি বিভাগ থেকে মাস্টার্স পরিক্ষা দিয়েছেন। মৃত আফসানা মিমি, রাজশাহীর বাগমারা থানার দেউলিয়া গ্রামের মৃত আব্দুল রহিম মাষ্টারের মেয়ে।

মৃত শিক্ষার্থীর ভাই গোলাম রাব্বানী জানান, মহানগরীর কাদিরগঞ্জ এলাকার রুবাইয়া ছাত্রী নিবাসে থেকে আফসানা মিমি পড়াশোনা করতো। এবার ইংরেজি বিভাগ থেকে মাস্টার্স পরিক্ষা দিয়েছে। তাঁর স্বামীর বাড়িতে শ্বাশুড়ী নগদের সাথে  কলহের জের ধরে সোমবার সন্ধ্যার পর ছাত্রীনিবাসের নিজ শয়নকক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মিমি। সোমবার রাত ৯টায় বিষয়টি ওই ছাত্রীনিবাসের অন্যান্য শিক্ষার্থীরা জানতে পেরে তার পরিবারের লোকজনকে ফোন করে জানায়। 

জানতে চাইলে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুর কবির জানায়, মহানগরীর একটি ছাত্রী নিবাসে থেকে রাজশাহী কলেজ শিক্ষার্থী মিমির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু করা হয়েছে।

মঙ্গলবার ময়নাতদন্ত শেষে মৃত্যের মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তন্তর করা হবে বলে জানান পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]