পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 27-03-2024

পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার তিন যাত্রী।

বুধবার (২৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়াপাড়া-হোসেনপুর গ্রামের মধ্যবর্তী কচুয়া সড়কের বশির উল্লাহ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্ণকার পাড়ার বাসিন্দা আবুল কাশেম (৪৫) ও আব্দুর রব (৫৫)। আহতরা হলেন কচুয়া উপজেলার বাসিন্দা আব্দুর রশিদ ও আশেক আলী। তবে অটোরিকশাচালকের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ব্যবসায়ী মো. শিশির জানান, ইফতারের পর বৃষ্টি নামে। ঠিক ওই মুহূর্তে কচুয়ামুখী পিকআপভ্যানটির সঙ্গে কালিয়াপাড়ার দিকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরেকজন। খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসে। ঘটনার পর পিকআপভ্যান চালক পালিয়ে যান।

শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন মাস্টার (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খালিদুর রহমান জিহাদ বলেন, আহতদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]