প্রিয়জনকে ভুলেও বলবেন না যেসব কথা


ফারহানা জেরিন , আপডেট করা হয়েছে : 27-03-2024

প্রিয়জনকে ভুলেও বলবেন না যেসব কথা

প্রিয়জনের কাছে কোনো কথা লুকানো ঠিক নয়, কিন্তু তবু এমন কিছু কথা রয়েছে যা সঙ্গীকে না বলাই ভালো। হয়তো আপনি খুশি মনে আবেগের বশবর্তী হয়ে প্রিয়জনকে কোনো কথা বলে ফেললেন। এরপর সে কীভাবে বিষয়টি নিবে সেটাই হল সবচেয়ে বড় বিষয়।

ছোট বিষয় থেকেও এক সময় ধরনের অশান্তি হতে পারে। পরিস্থিতি যখন হাতের বাইরে বেরিয়ে যায়,তখনই একটি সম্পর্কে ভাঙ্গন ধরে। তাই প্রিয়জনকে কোন কথা বলার আগে দুইবার ভাবুন।এমন কিছু কথা রয়েছে যেগুলো না বললে সম্পর্ক টিকে থাকবে খুব সহজে। আসুন জেনে নিন কোন কথাগুলো বলবেন না-

১)প্রিয়জনের পরিবারের সদস্যরাও যেন আপনার কাছে প্রিয় হয়। প্রেমিক বা প্রেমিকার বাবা-মাকে অবশ্যই সম্মান করুন।যদি তাদের প্রতি কোনো কারণে রাগ বা অভিমান থাকে,তবুও প্রিয় মানুষটির কাছে তা প্রকাশ করবেন না। এতে করে ভুল বুঝাবুঝি বাড়বে।

২)আপনি যদি সম্পর্কের ভবিষ্যত্‍ নিয়ে দুশ্চিন্তায় থাকেন,অর্থাত্‍ সম্পর্কটা টিকবে কি না সেই চিন্তা সবসময় মাথায় ঘুরে?তাহলে ভুলেও এসব নিয়ে প্রিয়জনের সঙ্গে কোনো আলোচনায় যাবেন না।এতে সম্পর্ক দুর্বল হবে।

৩)সঙ্গীকে সবসময় জেরা করা বন্ধ করুন। মিনিটে মিনিটে প্রেমিক বা প্রেমিকাকে একেবারেই জিজ্ঞেস করবেন না,কোথায় যাচ্ছে,কার সঙ্গে কথা বলছ ইত্যাদি। যদি দুজনের মধ্যে ভালোবাসা থাকে,তাহলে এসব বিষয় তেমন গুরুত্বপূর্ণ নয়।অনেকেই এসব বিষয় বোরিং হিসেবে নিয়ে থাকেন।

৪)বর্তমান প্রেমিক বা স্বামীর সঙ্গে মোটেও পুরোনো প্রেম নিয়ে আলোচনা করবেন না।পুরোনো প্রেমিকের সঙ্গে তুলনাও করবেন না। এতে সম্পর্কে সমস্যা আরও বাড়বে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]