সাফল্য নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট হবু মা দীপিকার


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 27-03-2024

সাফল্য নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট হবু মা দীপিকার

ঝুলিতে একগুচ্ছ কাজ। কোনওটা মুক্তির অপেক্ষায় দিন গুনছে, আবার কোনওটা সেটে যাওয়ার অপেক্ষায়। আর কেরিয়ারের ব্যস্ত সময়েই গত ফেব্রুয়ারি মাসে সুখবর দিয়েছেন দীপিকা পাড়ুকোন। মা হতে চলেছেন তিনি। স্বাভাবিকভাবেই অন্তঃসত্ত্বা হওয়ায় বেশ কিছু কাজের শিডিউলে পরিবর্তন ঘটেছে।

আর এবার গর্ভবস্থাতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দীপিকা পাড়ুকোনের। হবু মায়ের পোস্টে ‘সাফল্যে’র কথা। আচমকাই কেন সাফল্য নিয়ে ভাবছেন দীপিকা? তাহলে কি কেরিয়ার নিয়ে ভয় পাচ্ছেন অভিনেত্রী? এতসব প্রশ্ন উঁকি দিতেই পারে! তবে পোস্টে আত্মবিশ্বাসী দীপিকার দৃপ্ত কণ্ঠের ইঙ্গিত মিলল। অভিনেত্রী লিখেছেন, “তাকিয়ে দেখো তুমি কোথায় দাঁড়িয়ে, সাফল্যের নতুন সংজ্ঞা তৈরি করার জন্য তুমি কী করতে পারো, সেটা দেখো। তোমাকে অনুসরণ করা মহিলারা যেন মনে না করেন, সফলতা বা বিফলতা কী বেছে নেবেন।” দীপিকার এই ইঙ্গিতপূর্ণ পোস্ট কার উদ্দেশে? সেই উত্তর যদিও অধরা, তবে এই মুহূর্তে হবু মায়ের এমন পোস্ট নিয়ে চর্চায় মশগুল নেটপাড়া।

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। তবে এখন বিশ্রামেই রয়েছেন নায়িকা। অভিনেত্রীর ‘কাল্কি ২৯৮৯ এডি’ রিলিজের অপেক্ষায়। অন্যদিকে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ শুটিং শুরুর অপেক্ষায়।

সূত্রের খবর, মুম্বইয়ে সন্তানের জন্ম দেবেন না বলিউড ‘মস্তানি’। তাহলে কি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মতো দীপবীরও বিদেশে পাড়ি দিচ্ছেন? না, তেমনটা নয়। জানা গিয়েছে, অন্তঃসত্ত্বা দীপিকা মুম্বই ছেড়ে বেঙ্গালুরু যাচ্ছেন। সেখানে মা-বাবার কাছেই থাকবেন এই সময়টা। আর বেঙ্গালুরুতেই ভূমিষ্ঠ হবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]