কম বয়সী গৃহবধূদের গভীর রাতে তুলে নিয়ে যার ওরা


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 09-02-2024

কম বয়সী গৃহবধূদের গভীর রাতে তুলে নিয়ে যার ওরা

সন্দেশখালির তৃণমূলের জেলা পরিষদ সদস্য উত্তম হাজরা ও ব্লক তৃণমূলের সভাপতি শিবপ্রসাদ হাজরার বিরুদ্ধে দায়ের হল শ্লীলতাহানির অভিযোগ। বৃহস্পতিবার অভিযোগ দায়ের করেছেন স্থানীয় এক মহিলা। ওদিকে অভিযোগ দায়ের হওয়ার পর থেকে ফেরার ২ তৃণমূল নেতা। এদিকে শুক্রবার সন্দেশখালি ছাড়িয়ে আন্দোলন ছড়িয়ে পড়ে লাগোয়া জেলিয়াখালিতে। সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক সব অভিযোগ করেছেন আন্দোলনকারী মহিলারা।

এদিনও বাঁশ লাঠি, ঝাঁটা নিয়ে সন্দেশখালি থানার সামনে বিক্ষোভ দেখান মহিলারা। বিক্ষোভকারী এক মহিলা শাহজাহান বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে সংবাদমাধ্যমকে বলেন, গ্রামে এসে প্রথমে কম বয়সী সুশ্রী গৃহবধূদের চিহ্নিত করে রেখে যেত শাহজাহানের লোকজন। তার পর গভীর রাতে সেই বধূর বাড়িতে হানা দিয়ে তাঁকে তুলে নিয়ে যেত তারা। প্রতিবাদ করলে বধূর স্বামীকে মেরে ফেলা হবে বলে হুমকি দিত। এর পর যত দিন খুশি বধূকে আটকে রাখত তৃণমূলের ওই দুষ্কৃতীরা।

আরেক গৃহবধূ বলেন, রাত ১২টা - ১টায় মিটিংয়ের নাম করে ডেকে নিয়ে যাওয়া হয়। অত রাতে কীসের মিটিং? পুলিশকে সব জানানো হয়েছে। পুলিশ কোনও পদক্ষেপ করেনি। আমাদের ওপর দিনের পর দিন যে অত্যাচার হয়েছে সেজন্য শিবু হাজরার ফাঁসি চাই।

তৃণমূল নেতাদের লাগাতার নির্যাতনের প্রতিবাদে গত বুধবার থেকে জ্বলছে সন্দেশখালি। শাহজাহান অন্তর্ধানে যাওয়ার পর তার ২ অনুগামী উত্তম সরদার ও শিবু হাজরার বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়েছেন মহিলারা। ৩ তৃণমূল নেতার গ্রেফতারির দাবিতে লাঠি - ঝাঁটা নিয়ে সন্দেশখালি থানার সামনে অবস্থান শুরু করেন তাঁরা।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]