জয়পুরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্যকে গ্রেফতার


মাসুদ রানা রাব্বানী রাজশাহী: , আপডেট করা হয়েছে : 26-01-2024

জয়পুরহাটে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্যকে গ্রেফতার

তরুণ ও যুব সমাজের মূল্যবোধের অবক্ষয়ের অন্যতম প্রধান কারণ পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্যকে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন খাংগর হাটখোলা বাজার থেকে আটক করেছে সিপিসি-৩, র‌্যাব-৫।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি  অপারেশনাল দল ২৪ জানুয়ারি দিনগত রাত সাড়ে ১১টায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন খাংগর হাটখোলা বাজার বিশেষ অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী মোঃ সুজন রহমান (৩৫), পিতা-মোঃ আব্দুল লতিফ, সাং-খাংগর হাটখোলা বাজার, মোঃ গোলাম রসুল (৩৯), পিতা-মোঃ গোলাম মোস্তফা, সাং- তাজপুর, শ্রী বিপ্লব চন্দ্র সরকার (২৭), পিতা-শ্রী সুনিল চন্দ্র সরকার, সাং-উচনা, মোঃ রুবেল ইসলাম (২৪), পিতা মোঃ হাসান আলী সরকার, সাং- উচনা, সকলের থানাপাঁচবিবি, জেলা-জয়পুরহাট কে হাতেনাতে গ্রেফতার করে।

আটককৃত আসামীগণ জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন খাংগর হাটখোলা বাজারস্থ তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করত।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং তদন্তে এর সত্যতা পায়।

পরবর্তীতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি অভিযানিক দল অদ্য ২৪ জানুয়ারি ২০২৪ তারিখ ২১৩০ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন খাংগর হাটখোলা বাজারস্থ তাদের নিজ দোকানে অভিযান পরিচালনা করে ওই সকল পর্নো ব্যবসায়ীদেরকে আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]