স্ত্রীকে টুকরো টুকরো করে খালে ফেলে থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করলেন স্বামী


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 16-01-2024

স্ত্রীকে টুকরো টুকরো করে খালে ফেলে থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করলেন স্বামী

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে টুকরো টুকরো করে খালে ফেলে থানায় গিয়ে মিসিং ডায়েরি করলেন স্বামী। কিন্তু পুলিশি জেরার চাপে অভিযুক্ত আত্মহত্যার চেষ্টা চালায়। এতেই ফাঁস হয়ে গেছে প্রকৃত ঘটনা। স্বামীর দেখানো জায়গায় খাল থেকে নিহত গৃহবধূর দেহাংশ উদ্ধার করেছে পুলিশ।

উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম থানা এলাকায় এ ঘটনা ঘটে

পুলিশ সূত্রে জানা গেছে, দিন কয়েক আগে নুরউদ্দিন মণ্ডল নামের এক ব্যক্তি থানায় এসে স্ত্রী সায়রা বানু নিখোঁজ বলে জানান। সেই বক্তব্যের ভিত্তিতে একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন তদন্তকারীরা। সায়রা বানুর খোঁজ পেতে নুরউদ্দিনকেই জেরা শুরু করেন তাঁরা। নুরউদ্দিনের বক্তব্যে অসঙ্গতি লক্ষ্য করলেও নিখোঁজ মহিলার সন্ধান পাওয়া যায়নি। ওদিকে লাগাতার পুলিশি জেরার মুখে সোমবার বিষ খান নুরউদ্দিন। তাঁকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশকর্মীরা সেখানে পৌঁছালে নুরউদ্দিনকে চিনতে দেরি হয়নি। তাঁকে উদ্ধার করে বারাসত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করায় তাঁরা। পথে নুরউদ্দিন স্বীকার করে, সে নিজেই তার স্ত্রীকে খুন করে স্থানীয় একটি খালে ফেলে দিয়েছে।

নুরউদ্দিনের স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ির পাশে রাতেই তল্লাশি শুরু করে পুলিশ। তল্লাশিতে সায়রা বানুর একাধিক দেহাংশ উদ্ধার হয়েছে। বাকি দেহাংশের খোঁজে তল্লাশি অব্যাহত রয়েছে। এদিকে অভিযুক্ত বর্তমানে বারাসত হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে। তাকে নজরবন্দি করে রেখেছেন পুলিশকর্মীরা। হাসপাতাল থেকে ছুটি পেলেই তাঁকে গ্রেফতার করা হবে। 

এ ঘটনায় নিহতের মেয়েকে জেরা করছেন তদন্তকারীরা। প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা পারিবারিক বিবাদের জেরেই এই খুনের ঘটনা ঘটেছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]