কবর থেকে তুলে ৫ বছরের নাবালিকার সঙ্গে যৌন-সঙ্গম !


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 23-11-2023

কবর থেকে তুলে ৫ বছরের নাবালিকার সঙ্গে যৌন-সঙ্গম !

কবর খুঁড়ে ৫ বছরের নাবালিকার মৃতদেহ বের করে তার সঙ্গে যৌন সঙ্গমের ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বারণসীতে। এরপর নাবালিকার মরদেহের পাশেই ঘুমন্ত অবস্থায়  অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ।

বারাণসীর দশাশ্বমেধ এলাকায় বাসিন্দা ওই মৃত নাবালিকা। গত সপ্তাহের শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু হয়। মেয়ের মৃত্যুর পর রেওয়ারি তলব এলাকায় তাকে সমাধিস্থ করেন নাবালিকার বাবা। এর কিছুদিন পর তিনি যখন আবার তাঁর মেয়ের কবরের কাছে গিয়ে দেখেন সমাধিটা কেমন যেন 'অন্যরকম' লাগছে! তিনি যেভাবে সাজিয়ে গিয়েছিলেন, ঠিক তেমনটা নেই। তিনি সিদ্ধান্ত নেন, মেয়ের কবর খোঁড়ার। এরপর মেয়ের কবর খুঁড়তেই তিনি দেখেন, কবরের ভিতর থেকে তাঁর মেয়ের দেহ উধাও!

কবর থেকে খুঁড়ে বের করে নেওয়া হয়েছে তাঁর ৫ বছরের মেয়ের দেহ। এরপরই খুঁজতে খুঁজতে দেখা যায়, কবরস্থানের মধ্যেই এক জায়গায় পড়ে তাঁর মেয়ের দেহ। আর মেয়ের নিথর দেহের পাশে ঘুমিয়ে রয়েছে অভিযুক্ত মহম্মদ রফিক। অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিল বলে জানা গেছে। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই পুলিশে খবর দেন বাবা। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত রফিককে। কবরস্থানে অনুপ্রবেশের কারণে তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৭ ধারায় রুজু হয়েছে মামলা।

এদিকে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে লাবালিকার মরদেহ। একজন মহিলা ডাক্তার-সহ ৩ বিশেষজ্ঞ ডাক্তারের উপস্থিতিতে ময়নাতদন্ত করা হয়েছে । প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, ৫ বছরের ওই নাবালিকার দেহের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলো অভিযুক্ত। ময়নাতদন্তের প্রতিবেদনেও এর সত্যতা উল্লেখ করা হয়েছে। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]