জোর করে মহিলা সাংবাদিককে চুম্বন করলো সলমান !


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 23-11-2023

জোর করে মহিলা সাংবাদিককে চুম্বন করলো সলমান !

দিওয়ালিতে মুক্তি পেয়েছে সালমান খানের টাইগার ৩। বক্স অফিসে প্রত্যাশিত ফল করতে পারেনি এই ছবি। এ যাবৎ ১০ দিনে ২৪৩.৬০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। বক্স অফিসে প্রত্যাশা মতো ফল করতে রীতিমতো ব্যর্থ এই ছবি। এরই মাঝে ভারতের ৫৪তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI-2023) যোগ দিতে গোয়া পৌঁছেছেন তিনি। সেখানে গিয়ে আরেক কাণ্ড ঘটালেন সালমান। অনুষ্ঠানে ঢোকার সময় হঠাৎ ভিড়ের মধ্যে এক মহিলা সাংবাদিককে চুম্বন করেন মেগাস্টার। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

সালমানের বড় বোন অলভিরা অগ্নিহোত্রী ও অভিনেতা অতুল অগ্নিহোত্রীর মেয়ে অর্থাৎ সালমানের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রীর প্রথম ছবির প্রিমিয়ার ছিল ইফিতে। সেখানে হাজির ছিলেন গর্বিত মামা ও ছবির প্রযোজক সালমানও। সেখানেই ঢোকার সময় হঠাৎ ভিড়ের মধ্যে এক মহিলাকে চুম্বন করেন সালমান। IFFI 2023-তে অংশ নিতে গিয়ে তাঁর চুমুকাণ্ডেই তোলপাড় নেটপাড়া৷ IFFI -তে সালমান খানকে দেখে ভিড় জমে যায়। এদিকে অভিনেতা অনুষ্ঠানে এসেই এক মহিলা সাংবাদিকের কাছে গিয়ে হঠাৎ তাঁকে চুমু খেলেন। কে এই সাংবাদিক? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটপাড়ায়।

সালমান খান যে মহিলাকে চুম্বন করেন, তিনি একজন সিনিয়র সাংবাদিক ভারতী দুবে এবং তিনি অভিনেতার ভাল বন্ধুও। পুরনো বন্ধুকে দেখেই মশকরা করেন সালমান। ভিডিয়োতে ওই সাংবাদিককে বলতে শোনা যায় যে ‘নাটক করিস না’। এরপরেই তাঁকে জড়িয়ে ধরে চুমু খান সালমান। ওই সাংবাদিকও উল্টে আদর করে দেন সালমানকে। এরপরেই দুজনের মধ্যে চলে হাসি মশকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিয়ো।

প্রসঙ্গত, এদিন ছিল ‘ফররে’ ছবির প্রিমিয়ার। ছবিতে আলিজেহ অগ্নিহোত্রীর পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন প্রসন্ন বিষ্ট, সাহিল মেহতা এবং জেন শও। ফররে পরিচালনা করেছেন সৌমেন্দ্র পাধি। এই ছবির হাত ধরেই বলিউডে অভিষেক হচ্ছে সালমানের ভাগ্নির। তাই এই ছবি ঘিরে সালমানের উচ্ছ্বাসও অনেক বেশি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]