চলন্ত কাভার্ডভ্যানে পেট্রোল বোমা নিক্ষেপ, দগ্ধ ২


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 08-11-2023

চলন্ত কাভার্ডভ্যানে পেট্রোল বোমা নিক্ষেপ, দগ্ধ ২

গাজীপুরের কালিগঞ্জে চলন্ত কাভার্ডভ্যান থামিয়ে পেট্রল বোমা নিক্ষেপ করেছে অবরোধকারীরা। এতে হেলপারসহ দুজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (৮ নভেম্বর) ভোর ৪টার দিকে কালিগঞ্জ থানার উলুখোলা এলাকায় প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নিউ টাউন এলাকায় অবস্থিত একটি কোম্পানির ট্রান্সপোর্ট মেকানিক বিপ্রজিৎ বাওয়ালী (২০) ও একই কোম্পানির কাভার্ডভ্যানের হেলপার মো. আনোয়ার হোসেন (৪৮)।

দগ্ধরা জানান, বগুড়ায় তাদের কোম্পানির একটি কাভার্ডভ্যান অকেজো হয়ে পড়লে গতকাল সোনারগাঁও থেকে বগুড়া যান বিপ্রজিৎ। সেখানে গাড়িটি মেরামত করে অন্য একটি খালি কাভার্ডভ্যানে নারায়ণগঞ্জ ফিরছিলেন। তার সঙ্গে ফিরছিলেন আনোয়ার হোসেনও। বুধবার ভোরে গাজীপুর কালিগঞ্জ দিয়ে আসার পথে গাড়িটি যখন ধীরগতিতে চলছিল তখন প্রধান সড়কের পাশের একটি গলি থেকে ৭ থেকে ৮ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে এসেই তাদের গাড়ির সামনে গ্লাসে আঘাত করে। তখন চালক ভয়ে গাড়িটি ব্রেক করে গাড়ি থেকে নেমে যান। এসময় তাদের সঙ্গে থাকা পেট্রল বোমা গাড়ির কেবিনের অংশে নিক্ষেপ করে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। তবে গাড়ির কেবিন থেকে নামতে নামতেই তারা দুজনই দগ্ধ হন। নামার সময়ও হকিস্টিক দিয়ে আনোয়ারের পায়ে আঘাত করে তারা।

তারা আরও জানান, গাড়ি থেকে নামার পর আশপাশের লোকজন তাদের শরীরের আগুন নেভায়। এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকেই অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে আসা হয় তাদের।

এদিকে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফয়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে দুষ্কৃতিকারীরা কাভার্ডভ্যানে পেট্রল বোমা নিক্ষেপ করেছে। এতে গাড়িতে থাকা দুজন দগ্ধ হয়েছেন। ওই এলাকায় থাকা পুলিশের টহল টিম তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গাড়িটির সামনের অংশ পুড়ে গেছে। ঘটনাটিতে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এদিকে ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটের চিকিৎসকরা জানান, বিপ্রজিতের বাম হাতের পুরোটা, বাম পায়ের কিছু অংশ এবং মুখমণ্ডলের বামপাশ দগ্ধ হয়েছে। আর আনোয়ারের ডান হাতে সামান্য দগ্ধ হয়েছে। তাদের দুজনকে চিকিৎসাধীন রাখা হয়েছে।

Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]