১১ বছরের কিশোরীকে কলাবাগানে নিয়ে ধর্ষণচেষ্টা


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 20-10-2023

১১ বছরের কিশোরীকে কলাবাগানে নিয়ে ধর্ষণচেষ্টা

১১ বছরের এক কিশোরীকে কলাবাগানে নিয়ে ধর্ষণচেষ্টার প্রতিবেশি কলম আলী আসাদের (৪৫) বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের পশ্চিম নওপাড়া গ্রামে ধর্ষণচেষ্টার ওই ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে গুরুদাসপুর থানায় ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কিশোরীর মা। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই কিশোরীকে সন্ধ্যায় গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। 

আসামি কলম আলী আসাদ উপজেলার চাপিলা ইউনিয়নের পশ্চিম নওপাড়া গ্রামের মৃত গনু শাহের ছেলে। তিনি পেশায় কৃষক।

ওই কিশোরীর মামা  বলেন, বোন-জামাইয়ের বিচ্ছেদের পর থেকে ভাগ্নি তার কাছেই লালন-পালন হচ্ছে। বছরখানেক আগে স্থানীয় একটি বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়তো সে। তার ভাগ্নি গ্রামের মেয়ে হওয়ায় অত্যান্ত সরল সোজা। প্রতিবেশি কলম আলী আসাদের এমন কাণ্ডে এলাকায় সম্মান নিয়ে থাকাই কঠিন হয়ে পড়বে। তাই তিনি আসামিকে দ্রুত গ্রেপ্তার দাবি করেন।

প্রদক্ষ্যদর্শী মো. জিল্লুর রহমান জানান, ওই কিশোরীর মামার বাড়ির দক্ষিণ পাশে অভিযুক্ত কলম আলী আসাদের বড় কলা বাগান আছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে ওই কলা বাগানের পাশ দিয়ে যাওয়ার সময় কিশোরীর চিৎকার শুনতে পান তিনি। কলাবাগানের ভেতর গিয়ে দেখেন- বিবস্ত্র কিশোরীকে ধর্ষণের জন্য ধস্তাধস্তি করছেন কলম আলী আসাদ। এ সময় তার উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান কলম আলী আসাদ।

গুরুদাসপুর থানার ওসি মো. মোনোয়ারুজ্জামান সন্ধ্যায় ইত্তেফাককে জানান, কিশোরীকে ধর্ষণচেষ্টায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]