নিউ ইয়র্কে ব্যতিক্রমী নাটক ‘দুই দুগুণে চার’ মঞ্চস্থ


ইমা এলিস, নিউ ইয়র্ক , আপডেট করা হয়েছে : 12-10-2023

নিউ ইয়র্কে ব্যতিক্রমী নাটক ‘দুই দুগুণে চার’ মঞ্চস্থ

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মঞ্চস্থ হয়েছে ব্যতিক্রমী নাটক ‘দুই দুগুণে চার’ ও সঙ্গীতানুষ্ঠান ‘ভালবাসার সন্ধ্যা’। গত সোমবার (৯ অক্টোবর) নিউ ইয়র্কের কুইন্স প্যালেসের মিলনায়তনে অনুষ্ঠিত নাটক ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজক ছিলেন নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক এডামসের এশিয়া বিষয় উপদেষ্টা ও ফাউমা’র সিইও ফাহাদ সোলায়মান এবং এইচ অ্যান্ড এম প্রডাকশন। 

নাট্যকার ও অভিনেত্রী জিনাত হাকিমের লেখা ও পরিচালনায় ‘দুই দুগুণে চার’ নাটকটি এর আগে বেশ কয়েকটি অঙ্গরাজ্যে মঞ্চস্থ হয়েছে। এবারে নিউ ইয়র্ক প্রবাসীদের জন্য মঞ্চস্থ করা হয় 'দুই দুগুণে চার'। এতে অভিনয় করেন মির্জা নুর, নাজাহ, তারিন জাহান, জিনাত হাকিম, আজিজুল হাকিম, রিচি সোলায়মান, অলিক, লায়লা হাসান ও কামাল। নাটকের আগে একটি ভালবাসার সন্ধ্যা নামক সঙ্গীতানুষ্ঠানে গান পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী প্রতিক হাসান ও প্রবাসের জনপ্রিয় শিল্পী ত্রিনিয়া হাসান। ১০ ডলারের দর্শনীর বিনিময়ে একসঙ্গে অনুষ্ঠান দু’টি উপভোগ করেন নিউ ইয়র্ক প্রবাসীরা। মানুষের দৈনন্দিন জীবনের ঘটনাবলী নিয়ে হাসির এ নাটক দেখে উপস্থিত দর্শকরা বেশ আনন্দিত। অনুষ্ঠান দু’টি উপস্থানা করেন ফাতেমা প্রিসিলা ও মিয়া দুলাল।

অনুষ্ঠান দুটির পৃষ্ঠপোষক ছিলেন সারাহ গ্রুপ, গিয়াস আহমেদ, বেলায়েত হোসেন, মুস্তাকিম আহমেদ, শাহ জে চৌধুরি, নুরুল আজিম, জোসি চৌধুরী, আমিন মাকজুম, গোল্ডেন এজ হোম কেয়ার, বারি হোম কেয়ার, রহমান মালিক, সিলেট মোটরস, বড় বাজার, বাংলা ট্রাভেলস, মামা’স রেস্টুরেন্ট, সারাহ হোম কেয়ার, নূর গ্রাফিক ডিজাইন ইনক, ইফিশিয়েন্ট মেডিকেল কেয়ার পিসি। অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিলেন কামরুজ্জামান বকুল, শাকিল মিয়া, আব্দুর রৌফ দিলিপ, মোল্লা সানি, জাহাঙ্গীর আলম জয় ও আব্দুস সোবহান প্রমুখ। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]