হাতুড়ির আঘাতে হত্যা করা হয় স্কুলছাত্রকে


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 07-10-2023

হাতুড়ির আঘাতে হত্যা করা হয় স্কুলছাত্রকে

নাটোরের বাগাতিপাড়ায় স্কুলছাত্র দিদারুল ইসলাম মাহফুজকে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের সঙ্গে জড়িত সন্দেহে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। শুক্রবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম।

পুলিশ জানিয়েছে, প্রথমে সদর উপজেলার ইব্রাহীমপুর থেকে মো. হাবিল হোসেন (৩০), মো. রানা (২২) ও মো. রানা শেখকে (১৯) গ্রেপ্তার করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়ি ও ইজিবাইক উদ্ধার করা হয়েছে। পরে সামিউর ইসলাম শুভ (১৯) ও মো. ইমন প্রামাণিককে (২০) গ্রেপ্তার করে পুলিশ। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার বলেন, আসামি রানার স্ত্রীর সঙ্গে মাহফুজের প্রেমঘটিত বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। দশম শ্রেণির ছাত্র মাহফুজ বুধবার রাতে ভাড়ায় যাত্রী পরিবহনের জন্য ইজিবাইক নিয়ে বের হয়। রাতে আর বাড়ি ফেরেনি। পরদিন সকালে উপজেলার দেবনগর রাঙ্গামাটিয়া খ্রিষ্টানপাড়ার একটি আমবাগানে গুরুতর আহত অবস্থায় তাকে পাওয়া যায়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মাহফুজের বাবা দেলোয়ার হোসেন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করেন। এরপর ঘটনার রহস্য উদ্ঘাটন ও জড়িতদের শনাক্তে পুলিশের একাধিক দল গঠন করা হয়। তারা বৃহস্পতিবার অভিযান চালিয়ে সদরের ইব্রাহীমপুর থেকে তিনজনকে গ্রেপ্তার করে। তাদের তথ্যের ভিত্তিতে আরও দু’জনকে গ্রেপ্তার এবং ইজিবাইক ও হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা হাতুড়ি উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামি মো. রানার পরিকল্পনায় অন্য আসামিদের সহায়তায় হাতুড়ি দিয়ে আঘাত করে মাহফুজকে আহত অবস্থায় মৃত ভেবে ফেলে রাখে। পরে তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতরা ঘটনার সঙ্গে সরাসরি জড়িত। আরও কেউ জড়িত আছে কিনা, তা তদন্ত করা হচ্ছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]