প্রেমিক যুবককে পিটিয়ে খুন হত্যা করলো প্রেমিকার পরিবার!


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 06-10-2023

প্রেমিক যুবককে পিটিয়ে খুন হত্যা করলো প্রেমিকার পরিবার!

এক প্রেমিক যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আলোড়ন ছড়িয়ে পড়েছে মহেশতলা এলাকায়। ওই প্রেমিক যুবক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন। গত (৪ অক্টোবর) চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

পরে প্রেমিক যুবকের মরদেহ বাড়িতে নিয়ে যাওয়ার পরেই প্রেমিকা তরুণীর বাড়িতে আগুন লাগিয়ে দেন উত্তেজিত জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে 

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত যুবক মহেশতলারই বাসিন্দা। রবীন্দ্রনগর থানার অন্তর্গত আকড়া ফটক ফুলতলা বস্তি সংলগ্ন এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝরাতে প্রেমিকার বাড়িতে গিয়ে দেখা করতেন ওই যুবক। এটা প্রতিবেশীদের নজরে পড়ে। তাঁরাই তরুণীর পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। তারপর পরিকল্পিতভাবে ওই যুবককে ধরে ফেলে প্রেমিকার পরিবার। পরে ৩ অক্টোবর রবীন্দ্রনগর তরুণীর বাড়ির সামনে যুবককে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। ওই যুবককে গার্ডেনরিচ স্টেট জেনারেল হাসপাতাল এবং পরে কলকাতার বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, যুবকের পরিবারের অভিযোগ, ছেলেকে পিটিয়ে হত্যা করেছে প্রেমিকা তরুণীর পরিবার। তাই তরুণীর দুই ভাইয়ের বিরুদ্ধে রবীন্দ্রনগর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। তরুণীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল। এই তরুণীই রাতে ডেকে পাঠাত। তাই ছেলে সেখানে যেত। রাতের অন্ধকারে বাড়িয়ে ঢুকিয়ে নিত ওই তরুণী। যখন ধরা পড়ে গেছে তখন পুরো দোষ যুবকের উপর চাপিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই খুনের উপযুক্ত শাস্তি দাবি করেছেন তারা। 

এ ঘটনাকে কেন্দ্র করে চরমে ওঠে অশান্তি। দেহ এলাকায় ঢুকতেই বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর করা হয়। অগ্নিসংযোগও করা হয়েছে কয়েকটি বাড়িতে। এই পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে আসে ডায়মন্ডহারবার জেলা পুলিশ বাহিনীর সদস্যরা। এলাকা ঘিরে রাখা হয়েছে। উত্তেজনা থামাতে ওই তরুণীর দুই ভাইয়ের বিরুদ্ধে ৩০২ ধারায় রবীন্দ্রনগর থানা মামলা দায়ের করা হয়েছে। তরুণীর বাড়ির এলাকায় হামলা চালায় উত্তেজিত জনতা। বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]