৬ জন স্ত্রী-কে নিয়ে বেজায় মুশকিলে যুবক !


এক্সক্লুসিভ ডেস্ক , আপডেট করা হয়েছে : 11-09-2023

৬ জন স্ত্রী-কে নিয়ে বেজায় মুশকিলে যুবক !

একটা-দু'টো নয়, একসঙ্গে ছয়-ছয়টা বউ। তা-ও আবার একই ছাদের তলায়! যদিও এঁদের প্রত্যেকের প্রতিই রয়েছে স্বামীর গভীর ভালবাসা। কিন্তু এই বউদের নিয়েই বেজায় চিন্তায় পড়েছেন ওই ব্যক্তি। নিন্দুকদের টিপ্পনী, "একটা বউ সামলাতেই জীবন জেরবার হয়ে যাচ্ছে, আর সেখানে ওই ব্যক্তি একসঙ্গে ৬টি বউ সামলাচ্ছেন কী করে?" সেই সবে অবশ্য পাত্তা দিচ্ছেন না তিনি!

ব্রাজিলের সাও পাওলোর বাসিন্দা ৩৭ বছর বয়সী আর্থার ও উরসো। প্রথমে তাঁর ৯ জন স্ত্রী ছিলেন। কিন্তু তিন জনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরে এখন রয়েছেন ৬ জন স্ত্রী। তাঁরা হলেন লুয়ানা কাজাকি (২৭), এমেলি স্যুজা (২১), ভালক্যুইরিয়া স্যান্টোস (২৪), ওলিন্ডা মারিয়া (৫১), দামিয়ানা (২৩) এবং আমান্ডা অ্যালবাকার্কি (২৮)। প্রত্যেক বউয়ের প্রতিই রয়েছে আর্থারের গভীর ভালবাসা। কিন্তু এই মুহূর্তে বেজায় মুশকিলে তিনি। কিন্তু কী কারণে? 

আসলে কোনও সঙ্গিনীর মনেই দুঃখ দিতে চান না আর্থার। আর সেই কারণে প্রত্যেককে সন্তানসুখ দিতে চান। কিন্তু মুশকিল হল, কার সঙ্গে প্রথম সন্তান আনতে চান, সেই সিদ্ধান্তই নিতে পারছেন না ওই ব্যক্তি। যদিও আর্থারের আগের সম্পর্কের সূত্রে তাঁর একটি বছর দশেকের কন্যাসন্তান রয়েছে। তবে এই মুহূর্তে একটা পুত্রসন্তানের আশায় রয়েছেন তিনি।

সংবাদমাধ্যমের কাছে আর্থার জানিয়েছে যে, "প্রথমে কার সন্তান ভূমিষ্ঠ হবে, এটা নিয়ে তাঁদের মধ্যে কোনও ক্ষোভ-দুঃখ তৈরি হোক, সেটা আমি চাইনি। এই কারণে আমরা সারোগেসির বিকল্প বেছে নিয়েছি। আপাতত প্রথম স্ত্রী লুয়ানার ডিম্বাণুর প্রাথমিক ইমপ্ল্যান্টেশনের কথা ভেবেছি।"

এই প্রসঙ্গে আর্থার বলেন, "প্রথম দিকে এটা খুবই সংবেদনশীল বিষয় ছিল, যেখানে আমি তাঁদের প্রত্যেককে সন্তানসুখ দিতে চাই। সেটা তো আর একসঙ্গে হতে পারে না। কিন্তু এই মুহূর্তে সেরা সিদ্ধান্ত হল সারোগেসি। তাই আমরা এমন একজনকে খুঁজছি, যিনি আমাদের সন্তানের সারোগেট মা হতে পারেন।"

এই কাজের জন্য ৪০,৭৯৮ ডলার খরচ করতেও রাজি আর্থার। এমনকী পরে দত্তক নেওয়ার কথা পর্যন্ত ভাবনাচিন্তা করতে পারেন বলে জানালেন তিনি। ওই ব্যক্তি আরও জানান যে, "প্রথমে স্বপ্ন ছিল, আমার ১০ জন স্ত্রী থাকবে। আর তাঁদের প্রত্যেকের সঙ্গে আমার অন্তত ১টা করে সন্তান হবে।"


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]