স্পাই ইউনিভার্সের প্রথম মহিলা গুপ্তচর হবেন আলিয়া ভাট


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 25-08-2023

স্পাই ইউনিভার্সের প্রথম মহিলা গুপ্তচর হবেন আলিয়া ভাট

যশ রাজ ফিল্মসের (ওয়াইআরএফ) স্পাই ইউনিভার্সের প্রথম মহিলা গুপ্তচর হবেন আলিয়া ভাট এবং শর্বরী ওয়াঘ। দুই অভিনেত্রী একটি বিগ-বাজেট অ্যাকশন এন্টারটেইনারে অভিনয় করবেন যা ২০২৪ সালের প্রথমার্ধে মেঝেতে যাবে।

উন্নয়নের ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, "আলিয়া ভাট এবং শর্বরীর প্রথম সুপার কুল লেডি স্পাইসের ভূমিকায় অভিনয় করবেন, শাহরুখ খান, সালমান খান এবং হৃতিক রোশনের মতো সবচেয়ে বড় পুরুষ সুপারস্টারদের সাথে যোগ দেবেন যা ভারতের সবচেয়ে সফল সিনেমা বিশ্ব হিসাবে দাঁড়িয়েছে৷" ফিল্মের গতিশীল, অ্যাকশন-প্যাকড প্রকৃতির, আলিয়া এবং শর্বরী উভয়েই তাদের অ্যাকশন সিকোয়েন্সের জন্য কঠোর তিন মাসের প্রস্তুতির মধ্য দিয়ে যাবে।"

সূত্রটি আরও যোগ করেছে, “এর মধ্যে মিক্সড মার্শাল আর্টের প্রশিক্ষণ অন্তর্ভুক্ত থাকবে। ফিল্মটি একটি বিশাল স্কেলে তৈরি করা হবে এবং উভয় অভিনেত্রীকে প্রাথমিক শারীরিক অবস্থায় থাকতে হবে, তারা একসঙ্গে মোকাবেলা করার দাবিদার অ্যাকশন সিকোয়েন্সের জন্য প্রস্তুত। তারা তাদের বর্তমান প্রতিশ্রুতি শেষ করার পরে তাদের প্রস্তুতি শুরু করবে।"

অনবদ্যদের জন্য, স্পাই ইউনিভার্স হল ভারতের অন্যতম সফল ফিল্ম ফ্র্যাঞ্চাইজি। ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি, এক থা টাইগার, ২০১২সালে মুক্তি পায় এবং অভিনীত হয়েছিল।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]