এই ১০ বলি ডিভার বডি কার্ভসে পাগল দুনিয়া!


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 25-08-2023

এই ১০ বলি ডিভার বডি কার্ভসে পাগল দুনিয়া!

বলি ফ্যাশনিস্তাদের প্রায়ই টু পিসে দেখা যায়। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে ছবি তোলা হোক, খবরের শিরোনামে থাকেন এই অভিনেত্রীরা। আজ রইল ১০জন এমন বলি ডিভার বিকিনি ছবি, যাঁদের সেক্সি চাবুক ফিগার বারবার মাত করে নেটদুনিয়াকে

দিশা পাটানি বিকিনি বডি: দিশা পাটনিকে বিকিনিতে তার নিখুঁত ফিগারে দেখা যাচ্ছে। নিজের ফিটনেসের জন্য বরাবরই বিখ্যাত দিশা। আর একথা স্বীকার করতেই হবে যে টু পিসে তাঁর বডি কার্ভস আরও উদ্দীপনা জাগিয়ে তোলে ভক্তদের

ক্যাটরিনা কাইফ বিকিনি বডি: পর্দায় যখন ক্যাটরিনা কাইফকে দেখেন, তখন তাঁর অ্যাবস দেখে অনেকেই হিংসে করেন। ক্যাটরিনা কাইফ তার অনেক বিকিনি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে তার ফিটনেস ফ্লন্ট করতে দেখা যায়।

কিয়ারা আডবানি বিকিনি বডি: কিয়ারা আদভানিও সৈকত অবকাশ থেকে বিকিনি ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিয়েছেন। একের পর এক সেক্সি ছবিতে ভক্তদের বোল্ড করেছেন সিদ্ধার্থ পত্নী।

এশা গুপ্তা বিকিনি বডি: এশা গুপ্তা বলিউডের হটেস্ট অভিনেত্রীদের মধ্যেও অন্যতম। প্রায়ই বিকিনিতে সিজলিং ফটোশুট করেন তিনি। তাঁর টোনড শরীর প্রায়শই তার ইনস্টাগ্রাম পোস্টগুলিতে দেখা যায়। তাঁর ফিগার বলে দেয় তিনি কতটা ফিটনেস ফ্রিক।

সারা আলি খান বিকিনি বডি: সারা আলি খান বিকিনি বডির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। তাঁর শরীরীর কার্ভস দেখে পাগল হয়ে যান ভক্তরা।

জাহ্নবী কাপুর বিকিনি বডি; মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত জাহ্নবী ।

প্রিয়াঙ্কা চোপড়া বিকিনি বডি: আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া ৪০ বছর বয়সে তার বিকিনি শরীর ধরে রেখে রীতিমত টেক্কা দিচ্ছেন নিউকামারদের। সুপার সেক্সি লুকে যেন আগুন জ্বলছে তাঁর। বিকিনি থেকে ওয়েস্টার্ন, শাড়ি থেকে পশ্চিমী পোশাক সবেতেই ঝড় তুলেছেন তিনি।

পূজা হেগড়ে বিকিনি বডি: পূজা হেগড়েও অনেক ফটোশুটে তার বিকিনি বডি ফ্লন্ট করেছেন। বডিস্যুটে উষ্ণতা চড়িয়েছেন পূজা। টু পিসে স্পষ্ট হয়ে উঠেছে পূজার টোনড চেহারা।

নিয়া শর্মা বিকিনি বডি: এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড নিয়া শর্মা। কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট।অতিরিক্ত খোলামেলা পোশাক পরে বারবার ট্রোলের মুখে পড়েছেন নিয়া শর্মা।

সানি লিওন বিকিনি বডি: অ্যাডাল্ট ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পাড়ি দেওয়া সানি লিওনও তার বিকিনি শরীরে মুগ্ধ করেছেন ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে টু পিসে সানিকে দেখতে পাওয়ার মজাই আলাদা।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]