এবার নোরার কারণে বড় ক্ষতির মুখে পড়লেন জ্যাকলিন


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 23-08-2023

এবার নোরার কারণে বড় ক্ষতির মুখে পড়লেন জ্যাকলিন

আদালতে নোরা ফতেহি মানহানির মামলা করেছে জ্যাকলিন ফার্নান্ডেজের নামে। তা নিয়ে কম জলঘোলা হয়নি। এবার বোঝা যাচ্ছে, সেই উত্তেজনা পৌঁছে গিয়েছে কাজের জায়গাতেও। ‘ক্র্যাক: জিতেগা তোহ জিয়েগা’-তে কাজ করার কথা ছিল জ্যাকলিনের। খবর মিলছে সেই ছবিতে বলিউডের এই পুরনো নায়িকাকে সরিয়ে নিজের জায়গা পাকা করে নিয়েছেন নোরা ফতেহি। এই সিনেমায় কাজ করার কথা আছে বিদ্যুৎ জাম্মওয়াল এবং অর্জুন রামপালের। ক্র্যাক প্রযোজনার দায়িত্ব টি সিরিজের হাতে যেতেই হয়ে গেল এই বদল। প্রসঙ্গত, টি সিরিজের পোস্টার গার্লও নোরা-ই।

গত বছর অক্টোবরে পোল্যান্ডে ‘ক্র্যাক’-এর শ্যুট শুরু করে দিয়েছিলেন জ্যাকলিন। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আইনি মামলায় জড়ানোর পর এটাই ছিল জ্যাকলিনের প্রথম কাজ। প্রথম দিকে এই ছবির প্রযোজনার দায়িত্ব সামলাচ্ছিল বিদ্যুৎ জাম্মওয়ালের প্রযোজনা সংস্থা ‘অ্যাকশন হিরো ফিল্মস’। তবে টি সিরিজের হাতে ক্ষমতা হস্তান্তর হতেই বাদ পড়ে গেলেন জ্যাকলিন।

নোরা মানহানির মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও কিছু মিডিয়া হাউজের নামে। সম্প্রতি সেই কেসের জবানবন্দি রেকর্ড করে আসেন নোরা। যেখানে তিনি দাবি করেন, ‘ওরা আমাকে গোল্ড ডিগার বলেছে আর একজন কনম্যানের সঙ্গে সম্পর্কের ভুয়ো খবর ছড়িয়ে আমাকে নিয়ে। নিজেদের উপর থেকে মনযোগ সরাতে ফৌজদারির মামলায় আমার নাম জড়িয়েছে। আমার তরফে এই মামলা দায়ের করার কারণ হল ইডির চলমান সুকেশ মামলা, যাতে আমাকে জড়ানো হয়েছে, সেই সম্পর্কে আমার কোনও ধারণাই নেই। আমি তাদের কাউকে চিনিও না। আমাকে শুধু একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাকা হয়েছিল। কিছু লোকের ভাবমূর্তি রক্ষা করার জন্য মিডিয়ার সামনে আমাকে বলির পাঁঠা বানানো হচ্ছে। কারণ আমি বহিরাগত, আর এই দেশে একা।’

‘ক্র্যাক’ পরিচালনা করছেন আদিত্য দত্ত, যিনি এর আগে হিমেশা রেশামিয়া-অভিনীত ২০০৫ সালের রোম্যান্টিক থ্রিলার ‘আশিক বানায়া আপনে’ পরিচালনা করেছিলেন। ‘ক্র্যাক’ ২০১৯ সালের অ্যাকশন থ্রিলার কমান্ডো ৩-এর পরে বিদ্যুতের সঙ্গে আদিত্যের দ্বিতীয় কাজ। খবর অনুসারে এই ছবিতে বিদ্যুৎকে কিছু ভয়াবহ স্টান্ট করতে দেখা যাবে। সেই হিসেবে ধরলে ভারতে খেলাধুলার উপরে এরকম ছবি আগে কখনও হয়নি!


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]