চোর সন্দেহে দুই কিশোরকে নির্যাতন করে প্রস্রাব খাওয়ানো অভিযোগে গ্রেফতার -৬


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 06-08-2023

চোর সন্দেহে দুই কিশোরকে নির্যাতন করে প্রস্রাব খাওয়ানো অভিযোগে গ্রেফতার -৬

চুরি করেছে  সন্দেহে ১০ এবং ১৫ বছর বয়সী দুই কিশোরকে বেধড়ক মারধরের পর জোর করে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ উঠেছে। এর পরে তাদের পাযুদ্বারে কাঁচামরিচ ঘষে দেওয়া এবং ইঞ্জেকশন দেওয়ারও অভিযোগ উঠেছে।

পাথরা বাজার থানা এলাকার এ ঘটনা ঘটে। 

এই ঘটনার দুটি ভিডিও দেখা গেছে, দুই কিশোরকে মারধর করে বাধ্য করা হচ্ছে কাঁচামরিচ  খেতে। তারপর বোতল থেকে প্রস্রাব তাদের মুখে ঢেলে দিয়ে গালিগালাজ করতে করতে তা দিয়ে লঙ্কা গিলতে বাধ্য করা হচ্ছে। বলতে শোনা যাচ্ছে, প্রস্রাব না খেলে বা কাঁচামরিচ না চিবোলে আরও মারধর করা হবে। 

 অন্য একটি আরও ভয়ংকর ভিডিও সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে তুই কিশোরকে পিছমোড়া করে বেঁধে মাটিতে মুখ ঠেকিয়ে রাখা হয়েছে। তারপর ওই অবস্থাতেই তাদের প্যান্ট খুলে জোর করে পায়ুদ্বারে ঘষে দেওয়া হচ্ছে কাঁচামরিচ। যন্ত্রণায় চিৎকার করছে ওই দুই কিশোর। কিন্তু তাতে কেউ কান দিচ্ছে না। এসবের পাশাপাশি একটি হলুদ রঙের তরল ইনজেকশনের মাধ্যমে প্রবেশ করিয়ে দিতে দেখা যায় দুজনের শরীরে।

এই দুই ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়ার পরেই ব্যবস্থা নিয়েছে বলে দাবি করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার সিদ্ধার্থ জানিয়েছেন, ঘটনার ইতিমধ্যে ছজনকে চিহ্নিত করে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]