লুকিং গ্লাস ভাঙায় রাজধানীতে লেগুনাচালককে পিটিয়ে হত্যা


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 03-08-2023

লুকিং গ্লাস ভাঙায় রাজধানীতে লেগুনাচালককে পিটিয়ে হত্যা

রাজধানীতে লুকিং গ্লাস ভাঙার অপরাধে এক লেগুনাচালককে পিটিয়ে হত্যা করেছে প্রাইভেটকারের যাত্রীরা। বুধবার (২ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে পান্থপথে এ ঘটনা ঘটে।

তেজগাঁও থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, নিহত লেগুনাচালকের নাম সবুজ। তার বাড়ি বরিশাল জেলায়। এ ঘটনায় প্রাইভেটকার শনাক্ত কিংবা হত্যাকাণ্ডে জড়িতদের আটক করা যায়নি।

ঘটনাস্থলে থাকা অন্য চালকরা জানান, গ্যাস না থাকায় আরেকটি লেগুনার সহায়তায় গ্যাস নিতে ফার্মগেট থেকে পান্থপথ হয়ে কারওয়ান বাজার পাম্পে যাচ্ছিলেন সবুজ। পান্থপথ এলাকায় একটি প্রাইভেটকারের সঙ্গে সবুজের লেগুনার ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের লুকিং গ্লাস ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে ভাঙা লুকিং গ্লাস দিয়ে সবুজকে পেটায় প্রাইভেটকারের যাত্রীরা।

একপর্যায়ে মাথায় গুরুতর আঘাত পান সবুজ। অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায় প্রাইভেটকারের যাত্রীরা। আহত অবস্থায় সবুজকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
খবর পেয়ে ঘটনাস্থলে আসে তেজগাঁও থানা পুলিশ। প্রাইভেট কার ও হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তে সিটিটিভি ফুটেজ খোঁজ করার কথা জানায় তারা।

Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]